বড়লেখায় আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা ৫ সেপ্টেম্বর



বিশেষ প্রতিনিধি: জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশন বড়লেখা-মৌলভীবাজার এর আয়োজনে এবং এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স মৌলভীবাজারের পরিচালনায় আগামী ৫ সেপ্টেম্বর সোমবার বড়লেখায় অনুস্টিত হবে একদিনের আন্তর্জাতিক র‌্যাপিড রেটিং দাবা প্রতিযোগিতা। সকাল ১০টায় খেলা শুরু হয়ে বিকাল ৫টায় পুরস্কার বিতরণ করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

বড়লেখা উপজেলায় এই প্রথম বারের মতো অনুষ্টিতব্য আন্তর্জাতিক র‌্যাপিড রেটিং দাবা প্রতিযোগিতায় ১ম পুরস্কার: ৬০০০/-টাকা, ২য় পুরস্কার: ৪০০০/-টাকা, ৩য় পুরস্কার: ৩০০০/-টাকা, ৪র্থ পুরস্কার: ২০০০/-টাকা, ৫ম পুরস্কার:  ২০০০/-টাকা, ৬ষ্ট পুরস্কার:  ১০০০/-টাকা, ৭ম পুরস্কার:  ১০০০/-টাকা, ৮ম পুরস্কার:  ১০০০/-টাকা, ৯ম পুরস্কার:  ১০০০/-টাকা, ১০ম পুরস্কার: ১০০০/-টাকা। এন্ট্রি ফি-৩০০/-টাকা দিয়ে যারা রেজিস্ট্রেশন করবে তাদের প্রত্যেক খেলোয়াড়ের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা থাকবে।

দ্রুত নাম তালিকা ভুক্তির জন্য নিম্ন মোবাইল নাম্বারে-01715-045664/01767-547237/01719-772062 যোগাযোগ করার জন্য আয়োজক কমিটির পক্ষ থেকে অনুরুধ করা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post