ইউকেবিসিসিআই’র সাধারন সভায় প্রেসিডেন্ট ডক্টর এম. জি. মৌলা মিয়া নির্বাচিত



বিশেষ প্রতিনিধিঃ ইউকে বাংলাদেশ ক্যাটালিষ্ট অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রীজ (ইউকেবিসিসিআই) এর বার্ষিক সাধারন সভা সম্পন্ন হয়েছে। ইউকেবিসিসিআই’র বিদায়ী প্রেসিডেন্ট নজমুল ইসলাম নুরু’র সভাপতিত্বে ও ব্যারিষ্টার আনোয়ার বাবুল মিয়া’র পরিচালনায় পূর্ব লন্ডনের মন্টিফিউরি সেন্টারে ২২ আগষ্ট সোমবার অনুষ্ঠিত বার্ষিক সাধারন সভায় ইউকেবিসিসিআই’র ফাউন্ডার প্রেসিডেন্ট বজলুর রশিদ এমবিই, রিজিওনাল প্রেসিডেন্ট সিদ্দিকুর রহমান জয়নাল, লন্ডন রিজিওনালের পক্ষে জামাল আহমেদ, হারুন মিয়া, একিউ খালেক জামাল, ফারজানা হোসেন নীলাসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

কোভিড পেন্ডামিকের কারনে বিগত বছরগুলোতে সাধারন সভা আয়োজন করা সম্ভব না হওয়ায় এবারে একত্রে ২০১৮, ১৯, ২০ ও ২১ সালের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়। সাধারন সভায় ২০১৮, ১৯, ২০ ও ২১ সালের বাৎসরিক হিসাব পেশ করার পর ডক্টর এম. জি. মৌলা মিয়াকে প্রেসিডেন্ট, মোহম্মদ জামাল উদ্দিন মকদ্দুসকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, পাবেল কাদের চৌধুরীকে ভাইস প্রেসিডেন্ট, কামরু আলীকে ফাইন্যান্স ডাইরেক্টর, ব্যারিষ্টার আনোয়ার বাবুল মিয়াকে লিগ্যাল এফেয়ার্স ডাইরেক্টর, সাইফুল আলমকে মেম্বারশীপ ডাইরেক্টর ও রহিমা মিয়াকে ইন্টারন্যাশনাল এফেয়ার্স ডাইরেক্টর নিযুক্ত করে ইউকেবিসিসিআই’র নতুন কমিটি ঘোষনা করা হয়। ইউকেবিসিসিআই’র ফাউন্ডার প্রেসিডেন্ট বজলুর রশিদ এমবিই’র সার্বিক তত্ত্বাবধানে ইলেকশন কমিশনার হিসাবে সুষ্ঠু নির্বাচন পরিচালনা করেন মিস রহিমা মিয়া। 

নবনিযুক্ত প্রেসিডেন্ট ডক্টর এম. জি. মৌলা মিয়া তার বক্তব্যে ইউকেবিসিসিআই-কে ঢেলে সাজানোর অঙ্গিকার ব্যক্ত করে, তাকে ইউকেবিসিসিআই’র প্রেসিডেন্ট নিযুক্ত করায় ইউকেবিসিসিআই’র চেয়ারম্যান ডক্টর ইকবাল আহমদ ওবিইসহ সম্মানীত ডাইরেক্টরবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। এর আগে ইউকেবিসিসিআই’র দুইজন প্রয়াত ডাইরেক্টর এম. এ. রউফ এবং এম. এ. গনি’র বিদেহী আত্নার মাগফেরাত কামনায় উপস্থিত সবাইকে নিয়ে দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

Post a Comment

Previous Post Next Post