মাসুদ আহমেদঃ বাংলাদেশ মোবাইল সার্ভিসিং এসোসিয়েশন এর ২০২১ বর্ষের জন্য কুলাউড়ার কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মো: আব্দুল মতিন, সাধারণ সম্পাদক মো: মবজ্জিল আলী ও আব্দুল আজিজকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়েছে।

গত ২৮ ডিসেম্বর  দুপুর ২ টায় কুলাউড়ার স্থানীয় একটি রেস্টুরেন্টে আব্দুল মতিনের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।  আব্দুল আজিজের সঞ্চলনায় এতে বক্তব্য রাখেন বাংলাদেশ মোবাইল সার্ভিসিং এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সদস্য ইয়াছিন আহমদ, রায়হান আহমদ, মিশু আহমদ সহ কুলাউড়ার স্থানীয় মোবাইল মেকানিকরা। সভায় সর্বসম্মতিক্রমে আব্দুল মতিনকে সভাপতি, মো: মবজ্জিল আলীকে সাধারণ সম্পাদক ও আব্দুল আজিজকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়।

কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলেন সহ সভাপতি মো: আবুল কালাম রাসেল, সহ সাধারণ সম্পাদক রাজু মীর, সহ সাংগঠনিক সম্পাদক রাহেল আহমদ, অর্থ সম্পাদক সালাউদ্দিন আহমদ, সহ অর্থ সম্পাদক তৌহিদুল ইসলাম মাসুম, দপ্তর সম্পাদক রাফিদুল ইসলাম রাহেল, প্রচার সম্পাদক রেজাউল হক শাকিল, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ শিপন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: আনোয়ার হোসেন, আইন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, নির্বাহি সদস্য দিপু আহমেদ, ইউসুফ আলী,মাছুম আহমেদ, হাছান আলী, শিহাব উদ্দীন, সুমন আহমদ, রফিকুল ইসলাম নিশান, রিপন মিয়া, জালাল আহমদ।

Post a Comment

 
Top