নেপালকে হারিয়ে টানা দ্বিতীয় জয় পেল বাংলাদেশ

নেপালকে হারিয়ে টানা দ্বিতীয় জয় পেল বাংলাদেশ
স্পোর্টস ডেস্কঃ মেয়েদের টি-টোয়েন্টি এশিয়া কাপে নিজেদের তৃতীয় ম্যাচে নেপালকে ৯২ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে হারলেও পরে থাইল্যান্ডও নেপালকে হারিয়ে টানা দুই ম্যাচে জয় পেলো রুমানা আহমেদের দল।

ব্যাংককের এশিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি মাঠে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৩ রান তুলে বাংলাদেশ। জবাবে বাংলাদেশি বোলারদের তোপে ১৭.৩ ওভার ব্যাট করে মাত্র ৪১ রানেই গুটিয়ে যায় নেপাল।

বাংলাদেশের ওপেনার সানজিদা ইসলাম ৪০ বলে ৫টি চারের সাহায্যে করেন ৩৫ রান। আরেক ওপেনার নিগার সুলতানার ব্যাট থেকে আসে ৩৯ রান। তিন নম্বরে নামা আয়েশা করেন ৪ ও চার নম্বরে নামা শায়লা শারমীন করেন ১৯ রান। দলপতি রুমানার ব্যাট থেকে আসে ১৭ রান। ফাহিমা করেন অপরাজিত ৮ রান।

১৩৪ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে টাইগ্রেসদের বোলিং তোপে পড়ে নিয়মিত বিরতিতে উইকেট হারায় নেপাল। একমাত্র ওপেনার সিতা রানা মাগারের ব্যাট থেকে আসে দুই অঙ্কের রান (১৫)। আর কেউই বাংলাদেশের বোলারদের সামনে দাঁড়াতে পারেননি।

বাংলাদেশের হয়ে ৪ ওভারে মাত্র ৮ রান দিয়ে সর্বোচ্চ চারটি উইকেট তুলে নেন ফাহিমা। ৩.৩ ওভার বল করে ২ রান দিয়ে দুই উইকেট নেন নাহিদা। একটি করে উইকেট তুলে নেন সুরাইয়া আজমিন, রুমানা, জাহানারা এবং পান্না।

ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন দারুন বোলিং করা ফাহিমা খাতুন।

Post a Comment

Previous Post Next Post