রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের বড় জয়

রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের বড় জয়
স্পোর্টস ডেস্কঃ স্প্যানিশ লা লিগায় পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে দেপোরতিভো আলাভেসকে ৪-১ গোলের বড় ব্যবধানে হারিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে রিয়াল মাদ্রিদ।
শনিবার দিবাগত রাতে আলাভেসের ঘরের মাঠ এস্তাদিও মেন্ডিজোরোজায় শুরুতে গোল হজম করে রিয়াল। ম্যাচের সপ্তম মিনিটের মাথায় দশ বছর পর লিগে ফেরা আলাভেসের হয়ে গোলটি করেন ব্রাজিল তারকা দেইভারসন। ফরাসি তারকা তেয়ো এরনান্দাসের অ্যাসিস্ট থেকে গোলটি করেন এই ব্রাজিলিয়ান।

তবে, ১০ মিনিট পরেই ম্যাচে ফেরে রিয়াল। ১৭ মিনিটের মাথায় পেনাল্টির সুযোগ থেকে গোল করে দলকে ১-১ এর সমতায় ফেরান রোনালদো। ৩৩ মিনিটের মাথায় নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন পর্তুগিজ ফরোয়ার্ড। বিরতির পর ম্যাচের ৭৯ মিনিটে আবারও এগিয়ে যাওয়ার সুযোগ আসে রিয়ালের সামনে। তবে, রোনাল্দোর শট এবার ঠেকিয়ে দেন আলাভেসের গোলরক্ষক ফ্লোরেস। এরপর খেলার ৮৪ মিনিটের মাথায় রিয়ালের হয়ে তৃতীয় গোলটি করেন আলভারো মোরাতা। ব্রাজিল তারকা মার্সেলোর সহায়তায় গোলটি করেন মোরাতা। শেষে দিকে মার্সেলোর দুর্দান্ত অ্যাসিস্ট থেকে দলের চতুর্থ আর নিজের তৃতীয় গোলটি করেন রোনালদো। ফলে, ৪-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে চ্যাম্পিয়ন্স লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

এই জয়ের ফলে ১০ ম্যাচ শেষে রিয়ালের পয়েন্ট ২৪। ২১ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে সেভিয়া। তবে, অ্যাতলেতিকো মাদ্রিদের জয় নিয়ে সুযোগ থাকছে দুইয়ে থাকার। এক ম্যাচ কম খেলা বার্সেলোনার পয়েন্ট ১৯।

Post a Comment

Previous Post Next Post