কাতারে কুলাউড়ার দুই সাংবাদিক শাকিল ও রিপন সংবর্ধিত


স্টাফ রিপোর্টার: মধ্যপ্রাচ্যের দেশ কাতারে কুলাউড়ার দুই সাংবাদিককে সংবর্ধিত করা হয়েছে। কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, কালের কণ্ঠের প্রতিনিধি মাহফুজ শাকিল ও সহ-সাংগঠনিক সম্পাদক, কালবেলা প্রতিনিধি মহি উদ্দিন রিপন এএফসি অনূর্ধ্ব-২৩ এশিয়ান কাপ ২০২৪ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার নিউজ কভারেজ করার জন্য কাতার যাওয়ায় কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে সংবর্ধনা ও আলোচনা সভা আয়োজন করা হয়। 

গত ৪ মে শনিবার দোহার ফিরোজ আব্দুল আজিজ আলিফ রেষ্টুরেন্টে কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সংগঠনের সভাপতি মোঃ আশরাফুল ইসলাম চৌধুরী জাহাঙ্গীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন সিদ্দিকী জসিম ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালিকের যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক মাহফুজ শাকিল ও মহি উদ্দিন রিপন। 

এসময় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোঃ বাবুল আহমেদ, উপদেষ্ঠা মোঃ জয়নাল আবেদিন। অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাতার টিভি চ্যানেলে কর্মরত আব্দুস সালাম, বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আজমল আলী, লেবু মিয়া, শাহজালাল শাহপরান স্মৃতি পরিষদের সভাপতি সৈয়দ হারুন, মরহুম মনছব আলী ছাতা পীর স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক মোঃ মাহতাব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, আতিক আহমদ, ফয়াজ উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ, বিলকুছ সিদ্দিকী, ফুল সিদ্দিকী, শাহা আব্বাস, কয়েস আহমেদ, আব্দুল জলিল, খোকন, সাব উদ্দিন, তেরাব আলি, আব্বাস উদ্দিন, কামরুল ইসলাম ছায়েম আহমদ, মাহি উদ্দিন, জাবেদ আহমদ প্রমুখ। এসময় সংবর্ধিত দুই সাংবাদিক প্রবাসীদের ও দেশে থাকা তাদের স্বজনদের যেকোন বিপদে পাশে থেকে সহযোগিতা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। 

Post a Comment

Previous Post Next Post