কুলাউড়ায় সন্ত্রাসী হামলায় আহত আখলিছ আহমেদ


নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের কুলাউড়ায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন টিলাগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখলিছ আহমেদ। গত ২১ ফেব্রুয়ারি রাতে বাড়ি ফেরার পথে এ হামলার শিকার হন তিনি। এ ঘটনায় আখলিছ আহমেদ বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়েরের পর দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গত ২১ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে রবিরবাজার থেকে মোটরসাইকেল করে বাড়ি ফিরছিলেন আখলিছ আহমেদ। পথে টিলাগাঁও লংলা খাস এলাকায় পৌঁছলে আগে থেকে ওৎ পেতে থাকা মামলার প্রধান আসামি আবুল বশর উদ্দিন ও দ্বিতীয় আসামি আব্দুস সালাম সায়মনসহ ৪/৫ জন তার মোটরসাইকেল গতিরোধ করে। এ সময় কোনোকিছু বুঝে ওঠার আগেই আখলিছকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়িভাবে মারধর শুরু করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মালিক বলেন, ঘটনার বিষয়ে অবগত হয়েছি। হামলাকারীদের বিরুদ্ধে আরও অভিযোগ আছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার এসআই মনিরুল ইসলাম বলেন, মামলার প্রধান আসামি আবুল বশর ও দ্বিতীয় আসামি আব্দুস সালামকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। 

Post a Comment

Previous Post Next Post