বিএমএসএফ'র মৌলভীবাজার জেলা সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি: ‘জেগে ওঠো বাংলার বিবেক’ এই স্লোগানকে সামনে নিয়ে সাংবাদিকদের ১৪ দফা দাবী ও অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মৌলভীবাজার বার্ষিক জেলা সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত  হয়েছে।

২৪ ফেব্রুয়ারি শনিবার  সকাল ১১টায়  শাহ মোস্তফা রোড়স্থ শহীদ আইভি রহমান অডিটরিয়ামে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলার আহবায়ক আনন্দ টিভির জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক চেকপোস্ট পত্রিকার প্রধান সম্পাদক আব্দুল হাকিম রাজের সভাপতিত্বে ও সদস্য সচিব কাইয়ুম সুলতানের পরিচালনায় প্রধান অতিথির ভার্চ্যুয়ালি বক্তব্য দেন সংগঠন এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আহমেদ আবু জাফর। এসময় তিনি সাংবাদিক নির্যাতন বন্ধে সংসদে সরকার কর্তৃক সুরক্ষা আইন প্রণয়নসহ ১৪ দফা দাবি আদায়ে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক বেলাল তালুকদার। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক খবরপত্রের জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক শ ই সরকার জবলু, সিনিয়র সাংবাদিক ও অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা জিতু তালুকদার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির উপ-প্রচার সম্পাদক ও সমন্বয়ক  শাহনেওয়াজ চৌধুরী সুমন।

এছাড়া বক্তব্য রাখেন তাজুদুর রহমান, পিন্টু দেবনাথ, শুধাংশু শেখর হালদার, আবুজার রহমান বাবলা, মোক্তাদির হোসাইন, মোনায়েম খান, আমিরুল ইসলাম শাহেদ, মো: রিপন মিয়া, আলতাফুর রহমান, রাজন আবেদিন, নির্মল এস পলাশ, সুলতান আহমেদ, রুহুল আমিন রনি প্রমুখ। 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র আল কোরআন থেকে পাঠ করেন হাফেজ ক্বারী জুবায়ের আহমেদ। 

সম্মেলনে  আবুজার রহমান বাবলাকে সভাপতি ও এম এ কাইয়ুম সুলতান কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সর্বসম্মতিক্রমে আগামী সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত  গ্রহন করা হয়। 

নতুন কমিটির নেতৃবৃন্দ বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে ঐক্যবদ্ধ থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Post a Comment

Previous Post Next Post