মৌলভীবাজারে পুলিশ সুপার টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কুলাউড়া



স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারে পুলিশ সুপার টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় অংশ নেয় মৌলভীবাজার পৌরসভা ও কুলাউড়া উপজেলা। কুলাউড়া দল প্রথমে মাঠে নামে ৫ উইকেটে ১৭৬ রান করে। মৌলভীবাজার পৌরসভা দল ১৭৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৮.২ ওভারে ১২৫ রানে অলআউট হয়।

শনিবার ৪ মার্চ বিকেলে মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এম সাইফুর রহমান স্টেডিয়ামে পুলিশ সুপার গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ করেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শফিউর রাহমান বিপিএম (বার) পিপিএম (সেবা)।

এসময় ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মানুষকে সুস্থভাবে বেঁচে থাকতে হলে খেলাধুলা ও শিল্প সংস্কৃতি চর্চার বিকল্প নেই। তিনি বলেন সুন্দরভাবে সমাজ গঠন করতে হলে, মনের পরিধি প্রসারিত, ধর্মান্ধতাকে জয় করতে হলে, ধর্ম ব্যবসায়ীদের মোকাবেলা, মাদককে দূর করতে এবং সমাজ থেকে বিশৃঙ্খলা দূর করার মাধ্যম হলো খেলাধুলা এবং সাংস্কৃতিক চর্চা।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যন মোঃ কামাল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, মৌলভীবাজার কুলাউড়া পৌরসভার মেয়র সিপার উদ্দিন আহমদ এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন থানা ও ইউনিটের ইনচার্জগণ।

পরে চ্যাপিম্পয়ান দল কুলাউড়া উপজেলার অধিনায়কের হাতে গোল্ডকাপ তুলে দেন সিলেটের ডিআইজি। চ্যাম্পিয়ন দলকে ট্রফির পাশাপাশি ৫০ হাজার টাকা প্রাইজমানি এবং রানার্সআপ দলকে ট্রফি ও ৩০ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়।  টুর্নামেন্টে জেলার ৭ উপজেলা ও একটি পৌরসভা মিলে মোট ৮টি দল অংশ নেয়।

Post a Comment

Previous Post Next Post