পুলিশ সুপার গোল্ডকাপ ট্রপি কুলাউড়ায়



নিউজ ডেস্কঃ পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টকে সামনে রেখে মৌলভীবাজারের কুলাউড়ায় টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ট্রফিটির প্রদর্শনী হয়েছে। ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে মৌলভীবাজার থেকে রঙ্গিন ব্যানার ফেস্টুনে সুসজ্জিত একটি পিকআপ বাদক দল সহ ট্রফিটি নিয়ে বড়লেখা ও জুড়ী উপজেলায় প্রদর্শনী শেষে ট্রফিটি নিয়ে আসা হয় কুলাউড়া থানায়।

ট্রফি বহনকারী দল দুপুরে কুলাউড়া থানায় পৌঁছালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মাহমুদুর রহমান খোন্দকার, পৌরসভার মেয়র ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, কুলাউড়া থানার ওসি মোঃ আব্দুছ ছালেক ট্রফি বহন করে দলকে স্বাগত জানান এবং এই টুর্নামেন্ট নিয়ে বক্তব্য প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন প্রবীণ রাজনীতিবিদ মোতাহের হোসেন চৌধুরী, কুলাউড়া থানার ওসি (তদন্ত) রতন কুমার দেব, ইউপি সদস্য মোঃ ফজলু মিয়া, প্রিয় কুলাউড়ার সম্পাদক ও প্রকাশক এ কে এম জাবের, প্রিয় বাংলার সম্পাদক নাজমুল বারী সোহেল, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, কালবেলা প্রতিনিধি মহি উদ্দিন রিপন, দেশের কণ্ঠের প্রতিনিধি রফিকুল ইসলাম মামুন, ইব্রাহিম আলীসহ কুলাউড়া থানা পুলিশের সদস্যবৃন্দ। কুলাউড়া থানা থেকে ট্রফি নিয়ে কুলাউড়া এবং আশেপাশের এলাকা প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আগামীকাল ১ মার্চ টুর্নামেন্টের উদ্বোধন করা হবে মৌলভীবাজারে এবং সমাপনী ম্যাচ অনুষ্ঠিত হবে ৪ মার্চ। এবারের টুর্নামেন্টে মোট ৮টি দল অংশ নিচ্ছে। উদ্বোধনী খেলায় মৌলভীবাজার সদর উপজেলার সাথে মোকাবেলা করবে কুলাউড়া উপজেলা একাদশ। টুর্নামেন্টে সফলভাবে শেষ করতে সর্বস্তরের ক্রীড়ামোদীদের সহযোগিতা কামনা করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

Post a Comment

Previous Post Next Post