শমশেরনগর দোকান চুরির ঘটনায় কিশোর গ্যাং এর ৪জন আটক



নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে দোকান চুরির ঘটনা চার জন কিশোর গ্যাংকে আটক করে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে শমশেরনগর বাজারের রেলওয়ে স্টেশন রোডের রিপন টেলিকম দোকানের টিনের চাল কেটে প্রবেশ করে এক দুর্র্ধষ চুরি সংঘটিত হয়।

রিপন টেলিকম দোকানে মালিক কমলগঞ্জ থানা একটি চুরির অভিযোগ দায়ের করেন। রিপন আহমেদ জানান প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকার মালামাল নগদ টাকাসহ চুরি হয়েছে। চুরির অভিযোগে বৃহস্পতিবার সকালে শমশেরনগর পুলিশ ফাঁড়ি বনিক কল্যান সমিতির ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ ৪ কিশোর গ্যংকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত দুই দিনে শমশেরনগর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ওসি তদন্ত অফিসার মোশাররফ হোসেনের নেতৃত্বে এস আই সোহেল রানা, এস আই আব্দুর রহমান, এ এস আই বাবুল হোসেন সঙ্গি ফোর্স সহ ২৬ টি মোবাইল ফোন নগদ ৩৫০০ টাকা উদ্ধার করা হয় এবং বিভিন্ন সরঞ্জাম সহ মোবাইল কার্ড, এমবি কার্ড উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন শমশেরনগর ইউনিয়নের কেছুলুট গ্রামে আনোয়ার হোসেন ছেলে জামি মিয়া(১৮) একই গ্রামে কপিল মিয়ার ছেলে জিহাদ মিয়া (১৫), হরমুজ মিয়ার ছেলে রুহুল আমিন, আবদাল হেসেনের ছেলে তামিম মিয়া (১৫) কে আটক করা হয়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই সোহেল রানা বলেন, দোকানের টিনের চালা কেটে ভিতরে প্রবেশ করে নগদ টাকাসহ চুরি করে । চোরাইকৃত এ মাল উদ্ধার করা হয। পরবর্তীতে দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী চারজনকে গ্রেপ্তার করে কমলগঞ্জ থানায় প্রেরন করা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post