'জীবনে সবকিছুর উর্ধে পারিবারিক বন্ধন ও ভালোবাসা' - সালওয়া




অনলাইন ডেস্কঃ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর ২০১৮ সালে প্রথম রানার আপ নিশাত নাওয়ার সালওয়া সাম্প্রতিক সময়ের কিছু ভূল বোঝাবুজি নিয়ে তার অবস্থান ব্যাখা করেছেন । সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ভ্যারিফাইড পেজ থেকে দেয়া স্টেটাস প্রিয় কুলাউড়া'র পাঠকদের জন্য হুবহু নিম্নে দেয়া হলোঃ

"সবাইকে সালাম। আশা করছি কিছুটা সময় নিয়ে এই দীর্ঘ পোস্ট টি পড়বেন। আমি সিলেটের মেয়ে। আপনারা ইতিমধ্যে জানেন আমি ৪টি চলচ্চিত্রে কাজ করেছি। একটি মুক্তি পেয়েছে। প্রফেশনালিজম এর জায়গা থেকে এগুলোর অবশিষ্ট কাজে আমার অংশগ্রহন করতে হবে। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির যেকোনো চাকচিক্য থেকে আমার কাছে পারিবারিক বন্ধন ও মূল্যবোধের মর্যাদা অনেক বেশি একজন সিলেটি রক্ষনশীল পরিবারের মেয়ে হিসেবে। সিলেট বিভাগের কুলাউড়া উপজেলা (জুরি - কমলগঞ্জ একাংশ) জনগনের ভোটে সর্বাধিক বার নির্বাচিত এমপি নবাব আলী আব্বাস খান আমাকে তার নিজ কন্যার মতো স্নেহ করেন। যার রাজনৈতিক ক্যারিয়ারে কোনো দুর্নীতির তকমা নেই। তিনি অত্যন্ত ভালো একজন মানুষ। তার পুত্র নবাব আলী হাসিব খানের সঙ্গে ৩য় ব্যক্তির ইন্ধনে আমাদের সম্পর্কের অবনতি ঘটে। আমাদের পরিবার চায়নি পবিত্র হজ পালনের পর আমি পুনরায় চলচ্চিত্রে কাজ করি। এ থেকে আমাদের মাঝে মনোমালিন্যের সৃষ্টি হয়। পরবর্তীতে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটে। তবে সবকিছুর পরে আমার একান্ত উপলব্ধি আমাদের জীবনে সবকিছুর উর্ধে পারিবারিক বন্ধন ও ভালোবাসা। ক্ষনস্থায়ী কোনোকিছুর জন্য নিজের পারিবারিক শান্তি বিনষ্ট করার কোনো মানে হয় না।

আমি আমার এ ক্ষুদ্র ক্যারিয়ারে আমার সকল শুভাকাঙ্ক্ষী ও সাংবাদিক ভাইদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি সবসময় আমার পাশে থাকার জন্য। বিশেষ করে সিলেট এর মানুষের ভালোবাসায় আমি সিক্ত। ইনশাআল্লাহ আমি আমার সামর্থ্য অনুযায়ী সিলেটবাসীর জন্য কাজ করে যেতে চাই। সবাই আমাদের জন্য দোআ করবেন ♥️"
এই পোষ্টের কমেন্টে সালওয়া বলেন, আমি রাগের মাথায় অনেক কিছু লিখেছি যা ঠিক হয়নি। আমি আমার ভুল বুঝতে পেরেছি। আমাদের সম্পর্ক আগের মতো আছে, আমরা একসংগে সারাজীবন থাকবো।

হাসিব খান বলেন, সালওয়ার সাথে আমাদের ভূল বোঝাবুঝি শেষ হয়েছে। সে একসাথে সারাজীবন একসংগে থাকার অংগীকার করেছে। আমাদের জন্য দোয়া করবেন।

Post a Comment

Previous Post Next Post