লংলা আধুনিক ডিগ্রি কলেজে কেক কেটে ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন



স্টাফ রিপোর্টারঃ কুলাউড়া উপজেলার দক্ষিন লংলায় শিক্ষা বিস্তারে ১৯৯৮ সালে প্রতিষ্ঠিত লংলা আধুনিক ডিগ্রি কলেজ ২৪ বছর পূর্ণ করেছে। ১লা সেপ্টেম্বর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লংলা আধুনিক ডিগ্রি কলেজের মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আতাউর রহমান এর সভাপতিত্বে ও প্রদর্শক সমরেস দাশ এর উপস্থাপনায় স্বাগত বক্তব্য দেন কলেজের ১ম ব্যাচের শিক্ষার্থী ও বর্তমানে কলেজের প্রভাষক গোলাপ মিয়া। 

মাহেন্দ্রক্ষণে উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং বডির সদস্য বাবু হরিপদ দাস, আহমদ মাসুদ জামান ও আব্দুল কাইয়ুম মসুদ, কলেজের সহকারী অধ্যাপক নজমুল হোসেন, হানিফ মিয়া, ইন্দ্রজিত রায়, জয়ন্ত কুমার দেবনাথ, শাহানাজ বাহার, নাজমা বানু, মাজহারুল ইসলাম রুবেল, হেলাল খান, প্রভাষক  সৈয়দ আতিকুজ্জামান ও  আকতার হোসেন প্রমূখ। শুভেচ্ছা বক্তব্য দেন কলেজের প্রাক্তন শিক্ষার্থী গণমাধ্যমকর্মী হাসান আল মাহমুদ রাজু। 

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আতাউর রহমান বলেন, প্রতিষ্ঠাকাল থেকে রাজনীতি মুক্ত কলেজ ক্যাম্পাস ও শিক্ষার্থীদের প্রতি শিক্ষদের আন্তরিকভাবে পাঠদান এবং এলাকাবাসীর সহযোগিতায় প্রতিষ্ঠানটি আজ এ পর্যন্ত এসে পৌঁছাতে পেরেছে। তিনি ভবিষ্যৎ পথচলায় সবার সহযোগিতা চান।

Post a Comment

Previous Post Next Post