জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হলেন মইনুল ইসলাম শামীম



নিউজ ডেস্কঃ বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন কুলাউড়ার মইনুল ইসলাম শামীম। জাসদের কাউন্সিলে কেন্দ্রীয় কমিটির পূর্ণাঙ্গ তালিকায় সাংগঠনিক পদে তার নাম প্রকাশ করা হয়।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) কাউন্সিলে প্রদত্ত ক্ষমতাবলে বাংলাদেশ জাসদের শরীফ নুরুল আম্বিয়াকে সভাপতি ও নাজমুল হক প্রধানকে সাধারণ সম্পাদক করে দলের ১০৯ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়।

মইনুল ইসলাম শামীম মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের কাদিরপুর এলাকার বাসিন্দা। ছাত্রাবস্থায় তিনি জাসদ ছাত্রলীগের সাথে সম্পৃক্ত হয়ে ১৯৮৩ সাল থেকে একাধারে জাসদের রাজনীতি করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় তিনি কুলাউড়া উপজেলা জাসদ এর সভাপতি ও মৌলভীবাজার জেলা জাসদ এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। দীর্ঘ রাজনৈতিক জীবনের শেষ পর্যায়ে কেন্দ্রীয় কমিটি তাকে মুল্যায়ন করে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করেছেন। মইনুল ইসলাম শামীম রাজনীতির পাশাপাশি কুলাউড়ায় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে জড়িত রয়েছেন।

ইতোমধ্যে তিনি কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির ৪ বারের নির্বাচিত সম্পাদক ছিলেন। এছাড়াও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত রয়েছেন। বর্তমানে তিনি কুলাউড়া দোকান ভাড়াটিয়া ব্যবসায়ী ফোরাম (টিবিএফ) এর চেয়ারম্যান এর দায়িত্বে রয়েছেন।

তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালনে সর্বদলের নেতাকর্মীদের সাহায্য সহযোগিতা কামনা করেছেন। পাশাপাশি তাকে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় দলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ কাউন্সিলারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Post a Comment

Previous Post Next Post