মেডিকেল টেকনোলজিস্ট সাইফুল হত্যার প্রতিবাদে কুলাউড়ায় মানববন্ধন



নিউজ ডেস্কঃ হবিগঞ্জের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) মো. সাইফুল ইসলামের খুনিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল টেকনোলজিস্টের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।



বৃহস্পতিবার দুপুরে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখে আয়োজিত মানববন্ধনে বক্তারা বিভাগীয় পরিচালক প্রদত্ত ৪৮ ঘন্টার আল্টিমেটাম বাস্তবায়ন না হলে স্বাস্থ্য বিভাগের প্রদত্ত সিদ্ধান্ত অনুযায়ী কর্মবিরতিসহ আরও কঠোর কর্মসূচি ঘোষণা করার হুঁশিয়ারি দেন।

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তারের সভাপতিত্বে ও মেডিকেল টেকনোলজিস্ট ল্যাব সাঈদুর রহমান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন- আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. জাকির হোসেন, মেডিকেল অফিসার ডা. শেখ মো. মিসবাহ উদ্দিন, ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির প্রতিনিধি শেলুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক আব্দুল আহাদ, নার্সিং সুপারভাইজার দিজেন্দ্র পাল, মেডিকেল টেকনোলজিস্ট ফিজিওথেরাপি দুলাল চন্দ্র পাল, অফিস সহকারী সালাউদ্দীন আহমদ, স্বাস্থ্য সহকারী আব্দুর রব, সিএইচসিপি আবুল হাসনাত রাহাত প্রমুখ।

উল্লেখ্য, গত মঙ্গলবার হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিকেল টেকনোলজস্টি (ল্যাব) সাইফুল ইসলামকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

Post a Comment

Previous Post Next Post