সাংবাদিক তোয়াব খানের সুস্থতার জন্য মিলাদ ও দোয়া মাহফিল



সঞ্জয় দেবনাথঃ দৈনিক জনকণ্ঠের উপদেষ্টা সম্পাদক, একুশে পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সাংবাদিক তোয়াব খানের সুস্থতার জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে আজ মঙ্গলবার (৩১ আগষ্ট) কুলাউড়ার উন্দালে। তোয়াব খানের গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসা শেষে বাসায় ফেরা ও তাঁর দীর্ঘ জীবন কামনায় এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ছিন্নমূল ক্ষুধার্ত মানুষের দুপুরের একবেলা খাবারের 'উন্দাল' এ আয়োজিত মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন হাফিজ রেদওয়ান আহমেদ। উপস্থিত ছিলেন হাকালুকি টাইমস২৪ এর প্রধান সম্পাদক আহমেদ ইসহাক প্রিন্স, বার্তা সম্পাদক রফিকুল হাসান রানা, কুলাউড়া অনলাইন জার্নালিস্ট এর সাধারণ সম্পাদক ইউসুফ আহমেদ ইমন, সাপ্তাহিক সীমান্তের ডাকের ভারপ্রাপ্ত সম্পাদক সঞ্জয় দেবনাথ, সিনিয়র রিপোর্টার মোক্তাদির হোসেন, মৌলভীবাজার সৈয়দ মুজতবা আলী পাঠাগারের আবুল কালাম আজাদ, কুলাউড়া এম টিভি নিউজের রিপোর্টার জসিম উদ্দিন প্রমুখ। 

অমর্ত্য ফাউন্ডেশনের কুলাউড়ার উন্দালে আজ বিশেষ দিনে মুরগির মাংস দিয়ে অতিথিদের ভাত দেয়া হয়েছে। দুপুরের ভরপেট একবেলা খাবারের যোগান দিচ্ছে কুলাউড়ার উন্দাল! এই উন্দাল এখন হয়ে উঠেছে অনেকেরই জন্মদিন, মৃত্যুবার্ষিকী যথাযোগ্যভাবে উদযাপনের একটি স্থান। যেখানে নিরন্ন ক্ষুধার্ত মানুষদের উল্লেখিত বিশেষ দিনগুলোতে খাওয়ানো হয় শ্রদ্ধার সাথে। উন্দালের মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজনে আজ সার্বিক সহযোগিতায় ছিলেন নিরাপদ স্বাস্থ্য রক্ষায় সামাজিক সংগঠনের স্বেচ্ছাসেবকবৃন্দ এবং রন্ধনকারী রুনা বেগম, সাহানা আক্তার প্রমুখ।

উন্দালের কার্যক্রমে যারা সহযোগিতা করে যাচ্ছেন তাঁদের সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। অভাবী ছিন্নমূল-ক্ষুধার্ত মানুষের উন্দালে আপনিও সহযোগিতার হাত বাড়ান।

Post a Comment

Previous Post Next Post