মৌলভীবাজারে রিক্সা চালকদের মাঝে ১০ কেজি চাল ও মোরগ বিতরণ



নিউজ ডেস্কঃ করোনাভাইরাস মহামারির কারণে সৃষ্ট দুর্যোগকালে মৌলভীবাজার পৌর এলাকায় রিক্সা চালকদের মাঝে ৯ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মোঃ মাসুদ আহমদের উদ্যেগে ১০ কেজি চাল ও ১টি করে মোরগ বিতরণ করা হয়েছে।

৩১ জুলাই শনিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে পৌর মেয়র মোঃ ফজলুর রহমান শহরের বড়কাপন এলাকায় মৌলভীবাজার-সিলেট আঞ্চললিক মহা সড়কের উপর ৫৫০ জন রিক্সা চালকের মাঝে ১০ কেজি চাল ও ১টি করে মোরগ তোলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পৌর কাউন্সিলর জালাল আহমদ, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ সেলিম হক, মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, সিনিয়র সাংবাদিক এস এম উমেদ আলী, সমাজসেবী আতাউর রহমান সহ অন্যান্যরা।

এর আগে পৌর কাউন্সিলর মাসুদ আহমদ মধ্যবিত্ত ও অসহায় মানুষের ঘরে ঘরে মাছ, সুটকী, আলু, ডাল, লবন, সোয়াবিন তেল, পিয়াজ, রসুন, লাউ, কারকুল, পুইশাক, ডেরস, মরিচ, মিষ্টি লাউ সহ অন্যন্য খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

এ বিষয়ে কাউন্সিলর মোঃ মাসুদ আহমদ বলেন, সমাজ হচ্ছে একটি পরিবারের মতো এবং আমরা সবাই এ পরিবারের সদস্য। করোনাভাইরাস মহামারির দুর্যোগকালে সকলের সামর্থ্য অনুযায়ী যে যেভাবে পাড়ি সাহায্যের হাত বাড়িয়ে দেয়া উচিৎ।

Post a Comment

Previous Post Next Post