কুলাউড়ায় ওএমএস’র কার্যক্রমের উদ্বোধন



নিউজ ডেস্কঃ কুলাউড়া উপজেলায় করোনা পরিস্থিতিতে লকডাউনের অসহায়-দুঃস্থ মানুষের জন্য ওএমএস এর কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রোববার (২৫ জুলাই) দুপুরে পৌর শহরের উছলাপাড়ার আশরাফ ট্রেডার্স দোকানে ওএমএস কার্যক্রমের উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য কর্মকর্তা বিনয় কুমার দেব, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, আশরাফ ট্রেডার্স এর প্রো. আশরাফ উদ্দিন চিনু প্রমুখ।

উপজেলা খাদ্য কর্মকর্তা বিনয় কুমার দেব জানান, খাদ্য অধিদপ্তরের পরিচালনায় শুধুমাত্র কুলাউড়া পৌরসভায় ওএমএস এর কার্যক্রম রোববার থেকে শুরু করা হয়েছে।

পৌরসভার উপজেলা রোডের বারী ট্রেডার্স, থানা রোডের ফাইজা স্টোর ও উছলাপাড়ার আশরাফ ট্রেডার্সসহ ৩ পয়েন্টে ওএমএস এর চাল ও আটা খোলা বাজারে বিক্রয় করা হবে। যে কেউ এসব দোকান থেকে জনপ্রতি প্রতি কেজি চাল ৩০/-টাকা মূল্যে ৫ কেজি ও আটা ১৮/- টাকা মূল্যে ৫ কেজি করে ক্রয় করতে পারবে।

শুক্রবার ছাড়া সপ্তাহে ৬ দিন সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ওএমএস এর চাল-আটা বিক্রয় করা হবে। ওএমএস এর কার্যক্রম আগামী ৭ আগস্ট পর্যন্ত চালু থাকবে বলে জানান তিনি।

Post a Comment

Previous Post Next Post