মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১লক্ষ ৪৩ হাজার টাকা জরিমানা



নিউজ ডেস্কঃ মৌলভীবাজার জেলায় মহামারী কোভিভ-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা, গণপরিবহন ও সিএনজি চলাচল, স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় ১৮৬ জন ব্যক্তিকে জরিমানা করেছে মোবাইল কোর্ট।

এত মোবাইল কোর্ট পরিচালনা করেও জেলায় জন সাধারণের বেপরোয়া চলাচল কোনভাবেই নিয়ন্ত্রণ পারছেন না। মঙ্গলবারও জেলাজুড়ে সাধারণ মানুষের অবাধ চলাচল করতে দেখা গেছে। হাট বাজার ও যানবাহনে মানতে দেখা যায়নি সামান্যতম স্বাস্থ্যবিধি। গত ২৪ ঘন্টায় জেলায় করোনা শনাক্ত হয়েছে ৪১শতাংশ রোগী।

মঙ্গলবার ২৯জুন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত একযোগে মৌলভীবাজার জেলার সাতটি উপজেলার বিভিন্ন স্থানে আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা, গণপরিবহন ও সিএনজি চলাচল, স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় মোট ১লক্ষ ৪৩হাজার ৭শত ৫০ টাকা জরিমানা করে আদায় করা হয়েছে।

মোবাইলকোর্ট পরিচালনা করেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও অতিরিক্ত জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, সহকারী কমিশনার (ভূমি) ও জেলা প্রশাসন, মৌলভীবাজার এর সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।  মোবাইল কোর্ট এর কাজে সহযোগিতা করেন জেলা পুলিশ ও বিভিন্ন থানার পুলিশ সদস্যরা।

Post a Comment

Previous Post Next Post