বাবা-মা সিলেটে, নিউয়র্কে নিজ ঘরে ছেলের অকাল মৃত্যু!



এস আলম সুমন: বাবা-মায়ের সাথে গত ডিসেম্বরের শেষের দিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে দেশে এসেছিলেন ২১ বছরের তরুণ জিমাম চৌধুরী।

মা-বাবাসহ সবাইকে সিলেটে রেখে গত বুধবার (২৭ জানুয়ারি) জিমাম একা নিউইয়র্কে ফিরে যান। শনিবার ঘরের ভিতর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

জিমাম যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের সাবেক  সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী' ও লুবানা চৌধুরী দম্পতির ছেলে।

জিমামের অকাল মৃত্যুতে প্রবাসী বাঙালি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

নিউইর্কে বসবাসরত বাঙালি কমিউনিটি ও স্বজনদের সূত্রে জানা যায়, যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী গত জিসেম্বরের শেষ সপ্তাহে স্ত্রী লুবানা চৌধুরীসহ ছেলে জিমামকে নিউইয়র্ক থেকে সিলেটে আসেন । গত বুধবার বাবা মাকে রেখে জিমাম আবার ফিরে যান নিউইয়র্কে।

শুক্রবার সারাদিন পরিবার ও বন্ধুস্বজনরা জিমামের সাথে কোন যোগাযোগ করতে পারেননি। খোঁজ না পেয়ে নিউইয়র্ক সময় শনিবার দুপুের তার এক বন্ধু  জামাইকাস্থ হিলসাইড এভিনিউর বাসায় এসে ডাকাডাকি করে তার কোন সাড়া পাচ্ছিলেন না। পরে একই বাসার নীচের তলায় থাকা লোকজনের সাহায্যে ঘরে প্রবেশ করে জিমামের নিথর দেহ পড়ে থাকতে দেখে নিউইয়র্ক পুলিশে খবর দে । পুলিশ এসে তার মৃতদেহ উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে যায়। জিমাম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

দেশে সিলেট শহরে নিজের বাসায় অবস্থানরত জিমামের বাবা জুয়েল চৌধুরী ও মা লুবানা চৌধুরীকে একমাত্র ছেলের মৃত্যুর কথা জানানো হয়েছে। সব আনুষ্ঠানিকতা ও নিউইয়র্কে জানাজা শেষে জিমামের মরদেহ দেশে পাঠানোর কথা পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

Post a Comment

Previous Post Next Post