কুলাউড়া বন্ধুসভার ২২ বছর পূর্তি উদযাপন



স্টাফ রিপোর্টারঃ প্রথম আলো বন্ধুসভার ২২ বছর পূর্তি উপলক্ষ্যে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ, কেক কাটা, নতুন কমিটির অভিষেক ও সংবর্ধনার আয়োজন করা হয়।



৩০ জানুয়ারি শনিবার বিকাল ৩টায় পৌর শহরের শহীদ মিনার প্রাঙ্গণে এই কর্মসূচিগুলো পালিত হয়। কর্মসূচির শুরুতে যুক্তরাজ্যস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ও আবুল ফাত্তাহ পলাশ এর সহযোগিতায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে কুলাউড়া বন্ধুসভা।

কুলাউড়া বন্ধুসভার উপদেষ্টা শহীদুল ইসলাম তনয়ের সঞ্চালনায় এবং সভাপতি সোহেল আহমদের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, বিশিষ্ট সমাজসেবক মইনুল ইসলাম শামীম, কুলাউড়া শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক সিপার আহমদ, জিয়নকাঠি সাহিত্য সংসদের সভাপতি কবি ইব্রাহিম খলিল, সুর শৈলীর সভাপতি গোলাম মোস্তফা পাভেল, পৌরসভার নবনির্বাচিত সংরক্ষিত ৪,৫ ও নং ওয়ার্ডেরকাউন্সিলর তাসলিমা সুলতানা (মনি)।

এছাড়াও বক্তব্য দেন সংগীত শিক্ষক সুদর্শণ রবিদাস, শাকির আহমদ, কুলাউড়া বন্ধুসভার উপদেষ্টা মো. আব্দুস সামাদ চঞ্চল, মাহবুব হোসাইন মাছুম, কাওছার আহমদ চৌধুরী সাব্বির, নাজমুল বারী সোহেল, এ কে এম জাবের। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কুলাউড়া বন্ধুসভার সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম বাবু।

এসময় আরও যারা উপস্থিত ছিলেন কুলাউড়া বন্ধুসভার সহ সভাপতি এপেক্সিয়ান সোহেল আহমদ, মো. কামরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মো. মাহবুব হোসেন চৌধুরী, উপ সাংগঠনিক সম্পাদক শামসুদ্দিন বাবু, নারী বিষয়ক সম্পাদক সঞ্চয়িতা সেনগুপ্ত দোলা, পাঠচক্র সম্পাদক বিপুল চন্দ্র দাস, প্রচার সম্পাদক সুমন আহমদ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আইরিন আক্তার জুলি, অর্থ সম্পাদক ফেরদৌসি জান্নাত স্নেহা, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক চৌধুরী ইমরাতুল জান্নাত স্বর্ণা, দুর্যোগ বিষয়ক সম্পাদক সামি আহমদ মাসুম-সহ কুলাউড়া বন্ধুসভার অন্যান্য সদস্যরা। 

আলোচনা অনুষ্ঠান শেষে বন্ধুসভার সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর তাসলামা সুলতানা (মনি) এবং বন্ধুসভার ২০১৯ইং- ২০২০ইং সভাপতি / সম্পাদক-কে সম্মানা স্বারক প্রধান করা হয়।

Post a Comment

Previous Post Next Post