মৌলভীবাজারে নতুন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া

 


নিউজ ডেস্কঃ মৌলভীবাজার জেলায় নবাগত পুলিশ সুপারের দায়িত্ব নিয়েছেন মোহাম্মদ জাকারিয়া।
৩১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাতে তিনি জানান, ৩০ ডিসেম্বর’ দায়িত্বভার গ্রহণ করেন। তিনি ২৪-তম বিসিএস পুলিশ ক্যাডারের একজন কর্মকর্তা হিসেবে ২০০৫ সালের ২ জুলাই বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।

ইতোপূর্বে ঢাকা জেলা, নারায়নগঞ্জ জেলা, র‌্যাব, এপিবিএন ও এসপিবিএন-এ কর্মরত থেকে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেন।
তিনি জানান, যতদিন এই জেলায় কর্মরত থাকবেন ততদিন মৌলভীবাজারের মানুষের পাশে থেকে তাদের সেবা প্রদান করবেন। পুলিশের আইজিপি নির্দেশনা অনুযায়ী দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, মাদক নির্মূল, পুলিশের মানবিক ও পেশাদার আচরণ বাস্তবায়ন, বিট পুলিশিং ও পুলিশের সার্বিক কল্যাণ নিশ্চিত ও উন্নত বাংলাদেশ গঠনে সরকারের গৃহীত সকল পদক্ষেপ বাস্তবায়নে সর্বোচ্চ চেষ্টা থাকবে।
আসছে পৌরসভা ও ইউপি নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করা একটা বড় চ্যালেঞ্জ। এ সময় তিনি আগামী দিনগুলোতে মৌলভীবাজারবাসীকে সাথে নিয়ে শান্তিপূর্ণ মৌলভীবাজার গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।
তিনি আইনশৃংখলা রক্ষায় প্রতিনিয়ত বিভিন্ন ভাবে জেলা পুলিশকে যেভাবে সহায়তা করে আসছেন সে ভাবে সহযোগিতা প্রত্যাশা করেন।
এছাড়াও তিনি করোনার ২য় ঢেউ মোকাবিলায় স্বাস্থ্যবিধি অনুসরনে ও ইংরেজী নববর্ষ উপলক্ষে সরকারি নির্দেশনা সমূহ পালণের আহবান ও ইংরেজী নববর্ষ’২০২১ এর শুভেচ্ছা জানান।
এসময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, সহকারী পুলিশ সুপার (অপরাধ) মোঃ আরিফুল ইসলাম, ডিআইও-১ (ডিএসবি) মোহাম্মদ আবু তাহের, মডেল থানার ওসি ইয়াছিনুল হক।

Post a Comment

Previous Post Next Post