কমলগঞ্জ প্রতিনিধিঃ কমলগঞ্জ ২ নং পতনঊষার ইউনিয়নের রসিদ পুর সরকারি প্রাথমিক  বিদ্যালয়ে মা সমাবেশ ও ছেলে ধরা গুজব আতঙ্কের বিষয়ে সচেতন করতে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে সচেতনতামূলক সভা অনুষ্টিত হয়।
আজ মঙ্গলবার ১১টায় বিদ্যালয় হল রুমে বিদ্যালয়ে প্রধান শিক্ষক নুরুল ইসলামের পরিচালনায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সায়েক আহমদ এর সভাপতিত্ব-এ সময় বক্তব্য রাখেন কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক হিফজুর রহমান তুহিন, বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সবিতা রানি দেবি,জাকেরা আক্তার,দীপা গোস্বামী, ম্যানেজিং কমিটির সদস্যা রুমানা আক্তার  প্রমূখ।

এসময় বক্তারা বলেন, পদ্মা সেতু নির্মানে কারো কোন মাথা লাগবে না, এটি একটি গুজব, এই গুজবে কেউ কান দিবেন না, যদি কাউকে দেখে আপনাদের সন্দেহ হয়, তাহলে আপনারা কেউ আইন নিজের হাতে তুলে নিবেন না যত দ্রুত সম্ভব পুলিশকে অবহিত করবেন। একটি কুচক্রীমহল দেশের ভাবমুর্তি ক্ষুন্ন করতে এবং দেশের মানুষের মধ্যে অশান্তি ও আতংক সৃষ্টির লক্ষেই এধরণের গুজব ছড়িয়েছে। এসব গুজবের কারণে ইতিমধ্যে গণপিটুনিতে নিহতদের বিষয়ে তদন্ত করে ছেলে ধরার বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি।

গুজবে বিভ্রান্তি না হয়ে সতর্ক থেকে গুজব সৃষ্টিকারীদের প্রতিহত করতে সকলের প্রতি বলেন, পরিশেষে বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের নিয়মিত আসার জন্য আহব্বান জানান ম্যনেজিং কমিটি সভাপতি সায়েক আহমদ। 

Post a Comment

 
Top