'রাজনীতিতে ছোট মন-মানসিকতা পরিহার করুন'

নিউজ ডেস্কঃ রাজনীতিতে ছোট মন-মানসিকতা পরিহার করুন, নয়তো কোনদিন ও জননেতা হতে পারবেন না।
আজ দলিয় ফোরামে আপনি বড় নেতা, কাল যখন এই ফোরামে থাকতে পারবেন না তখন আপনি এই দিনের জন্য প্রস্তত থাকেন।
আজ অনেক নেতা মন্ত্রীমহোদয় গনের পোগ্রাম কাভার করতে সকাল থেকে বসে ছিলেন! কই দূর্ঘটনা কবলিত ট্রেন "এর বিপদগ্রস্ত মানুষকে উদ্ধার করতে অথবা কোন সাহায্য করতে সেদিন' তো আজকের অনেক নেতা'কে দেখিনি!!!
আজ মাইকের ধারে কাছে ও দেখলাম না উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বনামধন্য ব্যক্তিত্ব জনাব একেএম শফি আহমেদ সলমান মহোদয়'কে যার অক্লান্ত পরিশ্রম আর মানবিকতায় দূর্ঘটনাকবলিত 
মানুষের উদ্ধার কাজ ত্বরান্বিত বা গতিশীল হয়।
শ্রদ্ধেয় নেতৃবৃন্দ জনগণের ভোটে নির্বাচিত কোন জনপ্রতিনিধি'কে সম্মান না দিলে জনগন থেকে নিগৃহীত হবেন তিরস্কৃত হবেন।
তবে হ্যাঁ জনপ্রিয় জনপ্রতিনিধি হতে হবে, যেমনি ভাবে শফি আহমেদ সলমান এক্সিডেন্ট শুনেই প্রাইভেট গাড়ি/এম্বুলেন্স এবং হাসপাতাল কর্তৃপক্ষ'কে যথাযথ ভাবে কাজ সম্পাদনের জন্য প্রস্তুত থাকতে নির্দেশনা দিয়ে ছুটে যান স্পটে, সেখানে গিয়া কত পরিশ্রম করলেন যার সাক্ষি ভুক্তভোগী ও উপস্তিত জনসাধারণ।
আসুন আমরা দশ ও দেশের কল্যাণে মানবিক হয়ে যারা রাজনীতি করি যার যার অবস্থান অনুযায়ী আমরা আরো দায়িত্বশীল হই, পরিশেষে মহান মাবুদের দরবারে প্রার্থনা করি শ্রদ্ধাভাজন প্রিয় শফি আহমেদ সলমান (ভাই) মহোদয় এর মত মানুষ দুনিয়ার জমিনে  বাড়িয়ে দেন এবং উনার নেক হায়াত বৃদ্ধি করেন।
গণমানুষের প্রিয় নেতা সলমান ভাই আপনাকে আমাদের প্রয়োজনে জনগণের প্রয়োজনে আল্লাহ যেন যুগ যুগ বাচিয়ে রাখন।

বিঃ দ্রঃ মহান জাতীয় সংসদে পয়েন্ট অফ ওয়ার্ডারে জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর যখন সিলেটের বরমচাল ঘঠে যাওয়া স্মরণ কালের মারাত্মক রেল দূর্ঘটনা ও যাতায়াত ব্যবস্থা নিয়ে কথা বললেন তার পরেই রেলমন্ত্রীর আগমন, ধন্যবাদ জানাই মন্ত্রীমহোদয়'কে। এলাকাবাসী আরও খুশি হত যদি স্থানীয় সাংসদ জনাব, সুলতান মোহাম্মদ মনসুর আহমদ'কে অবগত করে অথবা সাথে নিয়ে আসতেন।
রাজনৈতিক কর্মী হিসেবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সিলেটের বরমচাল ঘটে যাওয়া দূর্ঘটনা ও যাতায়াত ব্যবস্থা নিয়ে মহান সংসদে কথা বলার জন্য মাননীয় সাংসদ জাতীয় নেতা জনাব, সুলতান মোহাম্মদ মনসুর আহমদ মহোদয়'কে

 লেখকঃ কমর উদ্দিন আহমদ কমরু,
রাজনৈতিক, ব্যবসায়ী

Post a Comment

Previous Post Next Post