অনলাইন ডেস্কঃ সময়ের সঙ্গে মেট গালার রূপ-রং বদলেছে ‘মেট গালা’ অনুষ্ঠানের। ফ্যাশন প্রদর্শনীর এই মেগা উদ্বোধন অনুষ্ঠানে ইদানীং ফ্যাশন, মিউজিক, সিনেমা, আর্ট, স্পোর্টসসহ বিভিন্ন ক্ষেত্রের নামীদামি শিল্পীরা থিম অনুযায়ী সাজগোজ করে আসেন। গেল সোমবার অনুষ্ঠিত এবারের আসরে সবার নজর কাড়েন প্রিয়াঙ্কা চোপড়া।

এবারের ‘মেট গালা’য় ‘ক্যাম্প লেডি’র বেশে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসের সঙ্গে কো-অর্ডিনেট করে পরা তার পোশাক ও লুক আন্তর্জাতিক পরিসরে ভূয়সী প্রশংসা পেলেও সমালোচনাও কম হয়নি। আলোচনা বা সমালনাকে ছাপিয়ে এবার জানা গেল প্রিয়াঙ্কার পোশাক নিয়ে নতুন তথ্য। এই অভিনেত্রীর ‘মেট গালা’য় পরিহিত পোশাকটি নাকি তৈরি করতে সময় লেগেছে  ১৫০০ ঘণ্টা বা ৬২ দিন!

এই পোশাকটি তৈরি করেছে ফ্যাশন কম্পানি ডিও। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোশাকটি তৈরির প্রক্রিয়া নিয়ে তারা একটি ভিডিও শেয়ার করেছে। সেখানেই এ নিয়ে বিস্তারিত জানা গেছে। রুপালি পোশাকটি তৈরিতে এতটা সময় লাগার কারণ ভারী হাতের কাজ। পুরো পোশাকটিতে বেশ কয়েকটি স্তর আছে। রুপালি রং প্রাধান্য পেলেও পোশাকটির বর্ডার হলুদ, এ ছাড়া ধূসর ও হালকা বেগুনি রঙের ব্যবহারও আছে।

প্রিয়াঙ্কা তার জন্য বিশেষ পোশাকটি তৈরি করতে নাকি অনেক আগে থেকেই পরিকল্পনা করেন। তার ঘনিষ্ঠ সূত্র জানায়, দুই বছর আগে এই মেট গালাতেই বর্তমান স্বামী নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় অভিনেত্রীর। এ জন্য এই আয়োজন তার কাছে বিশেষ কিছু, সেই উপলক্ষকে স্মরণীয় করে রাখতেই এ পোশাক। পোশাক ছাড়াও ভারতীয় রীতিতে দেয়া প্রিয়াঙ্কার টিপ আলাদা করে নজর কেড়েছে।

Post a Comment

 
Top