এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা অপরিবর্তিত


অনলাইন ডেস্কঃ বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান রাজধানীর ডেমরায় অবস্থিত আজগর আলী হাসপাতালে  লাইফ সাপোর্টে রয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে বলে জানিয়েছেন তার স্ত্রী রুনি জামান।

শুক্রবার রুনি জামান জানান,  তার (এটিএম শামসুজ্জামান) শারীরিক অবস্থা আগের মতোই, এখনো লাইফ সাপোর্টে আছেন। জ্ঞান আ‌ছে, ত‌বে ডাক্তাররা তার স‌ঙ্গে কাউ‌কে কথা বল‌তে দি‌চ্ছেন না। তাকে বিদেশে উন্নত চিকিৎসার পরিকল্পনা রয়েছে। এ বিষয়ে সরকারের কাছ থেকেও ইতিবাচক সারা পেয়েছি। তাকে অন্য কোনো হাসপাতা‌লে স্থানান্তর করা হ‌বে না‌কি বিদেশে নেয়া হবে- প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরলেই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

তিনি জানান, শুক্রবার তার (এটিএম শামসুজ্জামান) অবস্থার খোঁজ খবর নিতে এসেছিলেন ডা. সামন্ত লাল সেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। তারা কাগজ পত্র নিয়ে গেলো। প্রধানমন্ত্রী দেশে আসার পর চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠানোর কথাও তারা আমাদের জানিয়েছেন।

এটিএম শামসুজ্জামান গেল ২৬ এপ্রিল রাতে অসুস্থ বোধ করলে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। এরপর হঠাৎ করেই তার রেচন প্রক্রিয়ায় জটিলতা দেখা দেয়। গত ২৭ এপ্রিল তার অস্ত্রোপচার করা হয়। ২৮ এপ্রিল সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। কিন্তু ৩০ এপ্রিল শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

Post a Comment

Previous Post Next Post