স্টাফ রিপোর্টারঃ কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত জাসদ নেতা শহীদ এর দাফন সম্পন্ন হয়েছে। ৯ এপ্রিল মঙ্গলবার বিকেল সোয়া পাঁচটায় কাদিপুর ইউনিয়নের কৌলারশী ঈদগাহ ময়দানে জানাযার নামাজের পর পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

উল্লেখ্য, কুলাউড়া উপজেলা জাসদের যুগ্ম সাধারন সম্পাদক শহিদুর রহমান শহীদ (৪৭) সোমবার রাত সোয়া আটটার দিকে মোটরসাইকেল যোগে কুলাউড়া আসার পথে ব্রাহ্মণবাজার আউলি নামক স্থানে জালালাবাদ এক্সপ্রেস (সিলেট-জ-০৫-০০১০) নামক একটি বাস তাকে চাপা দিলে তিনি গুরুত্বর ভাবে আহত হন।

স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে মিশন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পথিমধ্যে তাঁর মৃত্যু হয়। দ্রুতগামী ঘাতক ওই বাসের চালক ও হেলপার পালিয়ে গেলেও বাসটি আটক করে কুলাউড়া থানা পুলিশ। কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের মিনারমহল গ্রামের বাসিন্দা মৃত মন্তর মিয়ার ছেলে নিহত জাসদ নেতা শহীদ মৃত্যুকালে স্ত্রী ও একমাত্র শিশু পুত্র সিয়ামসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন।

নিহত শহীদের বড় ভাই শফিকুর রহমান বাদী হয়ে বাসের মালিক, ড্রাইভার ও হেলপারকে আসামী করে কুলাউড়া থানায় মামলা নং (৬) দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান।

শোক প্রকাশ: জাসদ নেতা শহিদুর রহমান শহীদ এর অকাল মৃত্যুতে গভীর শোক ও তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক বিবৃতি প্রদান করেছেন সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি, সাবেক এমপি নওয়াব আলী আব্বাস খান,
সাবেক এমপি এম এম শাহীন, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ কে এম সফি আহমদ সলমান, কুলাউড়া পৌরসভার মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ, কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ,  সাপ্তাহিক হাকালুকি সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল হান্নান, বাংলাদেশ সাংবাদিক সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন, অনলাইন নিউজ পোর্টাল প্রিয় কুলাউড়ার সম্পাদক এ কে এম জাবের, সহ-সম্পাদক নাজমুল বারী সোহেল প্রমুখ।

Post a Comment

 
Top