বাংলাদেশ ক্রিকেট দলের নিরাপত্তা জোরদার

স্পোর্টস ডেস্কঃ বিসিবি প্রধান নির্বাহী (সিইও) নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেছেন, নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে বন্দুকধারী সন্ত্রাসীদের হামলায় ঘটনায় বাংলাদেশ ক্রিকেট দলের নিরাপত্তা জোরদার করা হয়েছে। শুক্রবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলার পর তিনি এ কথা বলেন।

নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেন, আগামীকাল থেকে ক্রাইস্টচার্চে শুরু হতে যাওয়া তৃতীয় টেস্ট বাংলাদেশ খেলবে কিনা তা নিউজিল্যান্ডের ক্রিকেট বোর্ডের সঙ্গে আলাপ সিদ্ধান্ত নেওয়া হবে। এ ঘটনার পর বাংলাদেশ দলের খেলোয়াড়দের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের হাগলি পার্ক মুখী সড়ক দীন এভিনিউতে আল নুর মসজিদে শুক্রবার বন্দুকধারী সন্ত্রাসীদের হামলার ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন হতাহত হয়েছে। ওই মসজিদে বাংলাদেশ দলের খেলোয়াড় তামিম ইকবালসহ বেশ কয়েকজন জুমার নামাজ পড়তে গিয়েছিলেন। তারা নিরাপদে রয়েছেন।

বাংলাদেশ দলের টিম ম্যানেজার খালেদ মাসুদ পাইলট গণমাধ্যমকে জানান, বাংলাদেশ দলের সবাই নিরাপদে আছেন। তাদের কোনো ক্ষতি হয়নি। টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে থাকা বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা বর্তমানে ক্রাইস্টচার্চে অবস্থান করছেন।

Post a Comment

 
Top