কুলাউড়ায় নির্বাচিতদের সুলতান মনসুরের অভিনন্দন


বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলউড়ায় গত ১৮মার্চ অনুষ্টিত কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, ভাইস চেয়ারম্যান মোঃ ফজলুল হক খান সাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপিকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ঢাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি।

একই সাথে তিনি নির্বাচনে অংশগ্রহনকারী প্রত্যেক প্রার্থীদের শুভ কামনাসহ সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে বিবৃতিতে উল্লেখ করেন, আমি বিশ্বাস করি যারা বিজয়ী হয়েছেন এবং যারা নির্বাচনে অংশগ্রহন করেছেন তারা প্রত্যেকেই নিজ নিজ অবস্থান থেকে জন রায়কে মেনে নিয়ে গনতন্ত্রের ধারাকে সু-সংহত ও গতিশীল করতে ভূমিকা রাখবেন। কেননা গনতন্ত্রের শেষ কথা হল জনগন, আর তাই জনমতকে শ্রদ্ধা জানিয়ে জাতীয় ঐক্যের ভিত্তিতে মুক্তি সংগ্রামের ধারায় বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মানই আমাদের লক্ষ্য হওয়া উচিৎ।

পাশাপাশি তিনি শান্তিপূর্ন পরিবেশে কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন করায় উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি), নির্বাচন অফিসারসহ নির্বাচনের সাথে জড়িত সকল কর্মকর্তা ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীদের তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান।

Post a Comment

Previous Post Next Post