জয়ের জন্মদিনের পার্টিতে এলেন না শাকিব


বিনোদন ডেস্কঃ গত বছর আবরাম খান জয়ের প্রথম জন্মদিনে পার্টির আয়োজন করেছিলেন মা অপু বিশ্বাস। সেখানে উপস্থিত ছিলেন না বাবা শাকিব খান। গতকাল ছেলে জয়ের দ্বিতীয় জন্মদিনেও বাবা শাকিবকে দেখা গেল না। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় গুলশানের একটি অভিজাত রেস্তোরাঁয় জয়ের জন্মদিনের উৎসব আয়োজন করা হয়।

গত বছর শাকিবের অভিযোগ ছিল তাকে আমন্ত্রণ জানানো হয়নি। কিন্তু এবার অপু বিশ্বাস ছেলেকে সাথে নিয়ে এফডিসিতে শাকিবের শুটিংস্পটে গিয়ে জন্মদিনের দাওয়াত দিয়ে এসেছেন। কিন্তু না বাবা শাকিব আসেননি।

অপু বিশ্বাস গণমাধ্যমকর্মীদের বলেন,'দাওয়াত দিয়েছি, শাকিব কথা দিয়েছে আসবে।' কিন্তু অপুর কথার বাস্তব চিত্র ছিল ভিন্ন। গতকাল জয়ের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন অপু বিশ্বাসের কাছের মানুষেরা। উপস্থিত ছিলেন অপু বিশ্বাসের নিকটভাজন কয়েকজন গণমাধ্যম কর্মীও। কিন্তু দেখা মেলেনি শাকিবের। 

অবশ্য বৃহস্পতিবার শাকিব খান গণমাধ্যমকে বলেন, 'তিনি ব্যস্ত থাকায় জয়ের জন্মদিনের পার্টিতে যেতে পারছেন না। রাতে নিজেই জয়কে নিয়ে একটা পার্টি করবেন।'

শাকিবের একটি ঘনিষ্ঠ সূত্র গনমাধ্যমকে বলেন, কৌশলগত কারণে শাকিব ওই অনুষ্ঠানে উপস্থিত হতে চাননি। জটিলতা এড়াতেই শাকিবের এই দূরে থাকা। তবে জয়ের জন্য শাকিবের ভালোবাসা কেমন এটা তো সবাই জানে- মন্তব্য সূত্রের।

Post a Comment

Previous Post Next Post