মোস্তাফিজের পরিবর্তে ডাক পেলেন রাজু


স্পোর্টস ডেস্কঃ চোটের কারণে আফগানিস্তানের বিপক্ষে খেলছেন না মোস্তাফিজুর রহমান। তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন পেসার আবুল হাসান রাজু। আজ (বুধবার) বিসিবির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে আইপিএল খেলে দেশে ফিরে একটি অনুশীলন ম্যাচ খেলেন মোস্তাফিজ। কিন্তু দল দেশ ছাড়ার একদিন আগে হঠাৎ করে পায়ে ব্যথা অনুভব করেন তিনি। তখনই ডাক্তারের শরণাপন্ন হন তিনি। তারপরেই মূলত জানা যায়, সুস্থ হতে কিছুদিন সময় লাগবে তার। এ কারণে আফগানদের বিপক্ষে তার খেলা হবে না।

সিরিজ খেলতে গতকাল ভারত পৌঁছেছে বাংলাদেশ দল। ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ৩, ৫ ও ৭ জুন। আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের এটি দ্বিতীয় দ্বিপাক্ষিক সিরিজ। এর আগে ২০১৬ সালে বাংলাদেশ সফরে এসেছিল আফগানিস্তান ক্রিকেট দল। ওই সিরিজে তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। বাংলাদেশ ২-১ ব্যবধানে সিরিজটি জিতে নিয়েছিল।

আফগানিস্তান সিরিজে টি-টোয়েন্টির বাংলাদেশ দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ, আরিফুল হক, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, আবুল হাসান রাজু। 

Post a Comment

Previous Post Next Post