অগ্রণী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ সম্পন্ন



স্টাফ রিপোর্টারঃ কুলাউড়ার অগ্রণী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
রবিবার (১৮ মার্চ) বিদ্যালয় হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক শফিউল আলম চৌধুরী নাদেল।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও কবি সঞ্জয় দেবনাথের সঞ্চালনায় এবং বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মো. কামাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া সদর ইউনিয়নের চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলী, সাবেক চেয়ারম্যান অধ্যাপক মো. শাহজাহান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মন্তাজ আলী, বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও ফ্রান্স প্রবাসী পারভেজ রশিদ খান, পরিচালনা পর্ষদের সদস্য আসিদ মিয়া, শফিক মিয়া, সমাজসেবক আব্দুর রাজ্জাক, বিদ্যালয়ের শিক্ষক এরশাদ হোসাইন, আফিয়া বেগম, ফণীভূষণ চন্দ, নূর ইসলাম, শফিকুল ইসলাম, নীলিমা রানী বৈদ্য, মনিরুল ইসলাম, নিলুফা আক্তার, মীরা শর্মা, জয়রাজ উল্ল্যা প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন দশম শ্রেণির ছাত্রী মাসুদা আক্তার এবং গীতা পাঠ করেন ৮ম শ্রেণির ছাত্রী পুষ্পিতা মল্লিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী সাদিয়া তাবাসসুম।
অনুষ্ঠানে প্রধান অতিথি শফিউল আলম চৌধুরী নাদেল, ইউপি চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলী ও ফ্রান্স প্রবাসী পারভেজ রশীদ খানকে সম্মাননা স্মারক প্রদান করে বিদ্যালয় কর্তৃপক্ষ।

Post a Comment

Previous Post Next Post