রিয়াল মাদ্রিদে যাচ্ছেন হ্যাজার্ড!


রিয়াল মাদ্রিদে যাচ্ছেন হ্যাজার্ড!


স্পোর্টস ডেস্কঃ ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব চেলসির এক প্রকার ঘরের ছেলেই হয়ে গিয়েছিলেন বেলজিয়ান ফুটবলার এডিন হ্যাজার্ড। সেই চেলসির সঙ্গেই এবার সম্পর্ক চুকে-বুকে ফেলার ঘোষণা দিয়েছেন তিনি। চেলসির সঙ্গে নতুন কোনো চুক্তিতে স্বাক্ষর না করার ঘোষণা দিয়ে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার সম্ভাবনা উজ্জ্বল করলেন তিনি।

যদিও রিয়াল মাদ্রিদে বৈরি পরিবেশের মুখোমুখি হতে পারেন তিনি। কারণ, তার ওপর ক্ষিপ্ত রোনালদো৷ হ্যাজার্ড রোনালদোকে নয় সেরা ফুটবলার বলেছিলেন মেসিকে৷ কয়েক সপ্তাহ ধরেই বেলজিয়ান ফরোয়ার্ডের বার্নাব্যুতে যোগ দেওয়ার জল্পনা-কল্পনা চলছে। কিছুদিন আগে খোদ হ্যাজার্ডই মন্তব্য করেছিলেন, ‘আমি জিনেদিন জিদানের কোচিংয়ে খেললে গর্বিত হব’- আর তাতেই জল্পনাটা বাস্তবতার দিকে মোড় নিল।

শুক্রবার সে সম্ভাবনা আরও একধাপ এগিয়ে গেল হ্যাজার্ডের বাবা থিয়েরির দেওয়া এক সাক্ষাৎকারে। থিয়েরির বক্তব্য, ‘আমার ছেলে চেলসির নতুন চুক্তিতে সাক্ষর করছে না। এই চুক্তি ২০২০ সাল পর্যন্ত।’

কেন করছেন না হ্যাজার্ড। তার সদুত্তর পাওয়া যায়নি ইডেনের বাবার মুখে। বরং রিয়াল জল্পনা ধামাচাপা দিতেই তিনি বলেছেন, ‘চেলসির চুক্তিতে সই করেনি মানে সে রিয়ালে সই করে ফেলেছে এ কথা বলছি না।’২০১২ সালে হ্যাজার্ড চেলসিতে নাম লেখান। এরপর গত ৬ মৌসুমে ১৯১ ম্যাচে গোল করেছেন ৬২টি।

চেলসির নীল জার্সিতে তিনি দুটো ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপাও জিতেছেন। বার্সায় যেমন মেসি, রিয়ালে যেমন রোনালদো, তেমনই চেলসির ব্র্যান্ড হয়ে উঠেছেন হ্যাজার্ড৷ তাই তাকে যেভাবেই হোক ধরে রাখতে মরিয়া স্ট্যামফোর্ড ব্রিজের ক্লাব। এ কারণে তার সঙ্গে নতুন করে দু’বছরের চুক্তির প্রস্তাবও দেওয়া হয়েছে।

কিন্তু ২৬ বছরের হ্যাজার্ডের মন লা লিগায়। রিয়াল কিছুদিন আগেও নেইমারকে নেওয়ার দিকে ঝুঁকি ছিল। কিন্তু রোনালদো তাতে প্রচণ্ড ক্ষিপ্ত হওয়ায় অন্য নাম নিয়ে ভাবা শুরু হয়। সেখানে জিদানের ভোট পান হ্যাজার্ড। আর তাই তাকে এখন নিতে মরিয়া রিয়াল। কিন্তু এখন কী করবেন রোনালদো? সেই প্রশ্নটা বড় হয়ে দেখা দিচ্ছে।

Post a Comment

Previous Post Next Post