প্রবাসী হাসান অভির সঙ্গে ন্যান্সির দ্বৈত গান

প্রবাসী হাসান অভির সঙ্গে ন্যান্সির দ্বৈত গান

বিনোদন ডেস্কঃ সিলেটের ফেঞ্চুগঞ্জের ছেলে হাসান অভি। ছোটবেলা থেকেই গানের জগতে বিচরণ তার। গান গাইতে ও শুনতে পছন্দ করতেন। এলাকার কোথাও গানের অনুষ্ঠান হলেই ছুটে যেতেন। বাজারে কোনো শিল্পীর গান প্রকাশ পেলে সবার আগে তা সংগ্রহ করতেন অভি। ঘরের মধ্যেই গুনগুন করে গান গাইতেন। হৃদয়ের মাঝে লালন করতেন দেশের খ্যাতনামা শিল্পীদের আদর্শ। স্বপ্ন দেখতেন একদিন দেশের তারকা শিল্পীদের সঙ্গে গাইবেন। শৈশব থেকে বোনা সেই স্বপ্ন নিয়েই অভির পথচলা। তবে পেশা হিসেবে সংগীতকে নয়। জীবন সংগ্রামে টিকে থাকতে ২০০৫ সালেই পাড়ি জমান কুয়েতে। সেখানে গিয়ে কিছুদিন চাকরি করেন। অনেক হিসাব নিকাশ কষে বুঝে উঠেন চাকরি করে শৈশবের বোনা স্বপ্ন বাস্তবায়ন করতে পারবেন না। তখন অভি কুয়েতে গড়ে তোলেন একটি ব্যবসা প্রতিষ্ঠান। তারপর থেকে সংগীত জগতের মানুষের সঙ্গে সখ্য তৈরি হওয়ার পিছুচলা। সুযোগের অপেক্ষায় থাকতেন তিনি। একসময় নাগালে এসে যায়। শুধু তাই নয়, বাংলাদেশের জনপ্রিয় সংগীত তারকা ন্যান্সির হাত ধরেই তার শৈশবের সেই লালিত স্বপ্ন পূরণ হলো। ‘ইচ্ছে করে তোমার পরাণ একটু খানি ছুঁই’ শীর্ষক একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েই অভি তার স্বপ্ন পূরণ করলেন।

নেয়ামতের কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন জিএম রহমান রনি। এরই মধ্যে গানটির ভিডিও নির্মাণ হয়েছে। চঞ্চল শেখের পরিচালনায় সে মিউজিক ভিডিওতে মডেলিং করেছেন অভি এবং মডেল কন্যা সুইটি। কক্সবাজার ও সিলেটের বিভিন্ন লোকেশনে গানটির ভিডিওর কাজ শেষ হয়েছে অনেক আগে। বর্তমানে গানটি বাজারে এসেছে। ইতিমধ্যে ইউটিউবেও গানটি বেশ সাড়া ফেলেছে।

প্রবাসী হাসান অভির সঙ্গে ন্যান্সির দ্বৈত গান

উদীয়মান কণ্ঠশিল্পী হাসান অভি বলেন, দেশের তারকা কণ্ঠশিল্পী ন্যান্সির সঙ্গে কাজ করে আমি খুবই আনন্দিত। আমাদের অঞ্চলের মধ্যে আমিই প্রথম এরকম একজন গুণী শিল্পীর সঙ্গে কাজ করতে পেরেছি। আশা করছি গানটি শ্রোতার কাছে ভালো লাগবে। কিছু দিনের মধ্যে বিন্দিয়া খানের সঙ্গে ‘সাক্ষী’ নামে আমার আরেকটি দ্বৈত গান বাজারে আসবে। ভালো গান করার সুযোগ পেলে আজীবন সংগীতাঙ্গনের সঙ্গে জড়িত থাকবো। এজন্য আমি সবার দোয়া কামনা করছি।

Post a Comment

Previous Post Next Post