মৌলভীবাজার জেলা ছাত্রকল্যাণের কমিটি ঘোষণা

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আত্মপ্রকাশ করলো মৌলভীবাজার জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জবি। উপদেষ্টা মন্ডলীর সভাপতি ইংরেজি বিভাগের সাবেক চেয়ারম্যান, জবি নীলদলের সাধারণ সম্পাদক, সহযোগী অধ্যাপক নাসির উদ্দিন আহমদ; উপদেষ্টা মন্ডলীর সদস্য তপন কুমার পালিত, সহকারী অধ্যাপক, ইতিহাস বিভাগ; উপদেষ্টা মন্ডলীর সদস্য অর্থনীতি বিভাগের প্রভাষক রাজেশ কুমার দেব কর্তৃক স্বাক্ষরিত প্যাডে ২৩ আগস্ট, ২০১৭ উক্ত কমিটির অনুমোদন দেয়া হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় পড়ুয়া মৌলভীবাজার জেলার ১৩ জন শিক্ষার্থী নিয়ে গঠিত প্রতিষ্ঠাকালীন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে ১০ম ব্যাচের মো. এনামুল হাসান কাওছার এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই ব্যাচের মিনহাজুল আবেদীন মাবরুর।

এছাড়া, সহ-সভাপতি- মিষ্টু দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক- কাকন দত্ত, সাংগঠনিক সম্পাদক- মো. ইকবাল হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক- মো. তাজুল ইসলাম, অর্থ সম্পাদক- মো. মঞ্জুরুল আমীন, দপ্তর সম্পাদক- কৃষ্ণ রাজভর কিরণ, প্রচার সম্পাদক- অন্তু রায়, ছাত্রী বিষয়ক সম্পাদিকা- শ্রাবন্তী চৌধুরী, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক- মো. ওয়াহিদুর রহমান ডেনি এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে জাহাঙ্গীর আলম ও আকবর হোসাইন খান নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি মো. এনামুল হাসান কাওছার বলেন, "ইতিহাস ঐতিহ্য ও দেশের অগ্রগামীতায় মৌলভীবাজারের জনসাধারণের অবদান অনস্বীকার্য; এই অগ্রযাত্রাকে বেগবান করতে ও বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু মৌলভীবাজারের শিক্ষার্থীদের মধ্যে সঠিক তথ্য আর দিকনির্দেশনা প্রদানে আমাদের এই সম্মিলিত প্রয়াস।"

Post a Comment

Previous Post Next Post