সকল দ্বন্দ্বের অবসান ঘটিয়ে একত্রিত শাকিব খান ও চলচ্চিত্র পরিবার

বিনোদন ডেস্কঃ চলচ্চিত্র পরিবার ও শাকিব খানের মধ্যকার চলমান সমস্ত দ্বন্দ্বের পরিসমাপ্তি ঘটেছে। আর এই দ্বন্দ্বের অবসানের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রি শক্তভাবে ঘুরে দাঁড়াবে বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

মঙ্গলবার রাতে চিত্রনায়ক ফারু‌কের উত্তরার বাসায় চলচ্চিত্র পরিবারের নেতাদের উপস্থিতিতে এক ঘরোয়া বৈঠকে সমস্ত দ্বন্দ্বের অবসান ও সমঝোতা হয়। এই সমঝোতার মাধ্যমে সকল ধরণের নিষিদ্ধ খেলারও ইতি ঘটলো।

বৈঠকে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিবারের আহবায়ক চিত্রনায়ক ফারুক, প্রখ্যাত চিত্রপ‌রিচালক আমজাদ হো‌সেন, চিত্রনায়ক শা‌কিব খান, বাপ্পারাজ, প্রযোজক আরশাদ আদনান, চল‌চ্চিত্র প‌রিচালক স‌মি‌তির মহাস‌চিব ব‌দিউল আলম খোকন, এডিটরস গি‌ল্ডের সভাপতি আবু মুসা দেবু, নৃত্য প‌রিচালক স‌মি‌তির সভাপ‌তি মাসুম বাবুল, শিল্পী স‌মি‌তির সভাপ‌তি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক নায়ক জা‌য়েদ খান ও সাংবাদিক এফ আই দীপু।

সমঝোতা সভায় নি‌জে‌দের ম‌ধ্যে ঝা‌মেলা মি‌টি‌য়ে ভ‌বিষ্য‌তে একস‌ঙ্গে সম‌ঝোতা এবং সৌহার্দ্যপূর্ণ প‌রি‌বে‌শে কাজ করার ব্যাপা‌রে ঐক্যমত পোষণ ক‌রে নায়ক ফারুক ও শা‌কিব খা‌ন কোলাকু‌লি ক‌রেন। একই সঙ্গে সব ধর‌নের ব‌হিষ্কারা‌দেশ প্রত্যাহার করার ব্যাপা‌রেও উভয় পক্ষ সম্ম‌তি প্রকাশ ক‌রেছেন।

Post a Comment

Previous Post Next Post