তৃতীয় ওয়ানডেতে রুবেলের বদলে মোশাররফ

তৃতীয় ওয়ানডেতে রুবেলের বদলে মোশাররফ
ক্রীড়া প্রতিবেদক: প্রথম ওয়ানডেতে ১০ ওভারে ২৬ রান দিয়ে ২ উইকেট নেন সাকিব, ৪৪ রান দিয়ে তাইজুল নেন একটি উইকেট। গতকাল বুধবার সাকিব ৪ উইকেট নেন ৪৭ রানে। উইকেট না পেলেও ১০ ওভারে মাত্র ৩৮ রান দিয়েছেন তাইজুল। দ্বিতীয় ওয়ানডেতে দুর্দান্ত বল করেছেন মোসাদ্দেক হোসেন সৈকতও। গত দুটি ম্যাচে ১২ ওভারে ৮৬ রান একটি মাত্র উইকেট পেয়েছেন রুবেল। আর এই কারণেই তৃতীয় ওয়ানডেতে এই পেসারকে বাদ দিতে দ্বিতীয়বার ভাবেনি টিম ম্যানেজমেন্ট।

রুবেলের জায়গায় তৃতীয় ম্যাচে মূল একাদশে দেখা যেতে পারে বাম হাতি স্পিনার মোশাররফ হোসেন রুবেলকে। মিরপুরের মাঠে গত দুটি ম্যাচে বেশ ভালো সুবিধা পেয়েছেন স্পিনাররা। বিশেষ করে সাকিবের বলে তো আফগান ব্যাটসম্যানদের নাকের আর চোখের জল এক হয়েছে।

তাই এবার স্পিন দিয়েই আফগানদের ঘায়েল করার চেষ্টা করছে স্বাগতিক বাংলাদেশ। গত ম্যাচে আফগান স্পিনেই তো মাত্র ২০৮ রানে অলআউট হয় বাংলাদেশ। বাংলাদেশের ছয়টি উইকেটই তুলে নেন আফগান স্পিনাররা।

দলের এই পরিবর্তন সম্পর্কে জাতীয় দলের একজন নির্বাচক জানান, আগের দুটি ওয়ানডেতে স্পিনাররা বেশ টার্ন পেয়েছেন। বিশেষ করে সাকিব দুর্দান্ত বোলিং করেছেন। তাইজুলও সমীহ আদায় করেছেন। এদের সাথে আরেকজন বিশেষজ্ঞ স্পিনার হলে তৃতীয় ওয়ানডেতে আফগানরা আরো বিপদে পড়বে। আর দুটি ম্যাচে রুবেল মোটেও ভালো করেনি। এই কারণেই মোশাররফকে দলে নেওয়া।

Post a Comment

Previous Post Next Post