শেড অব নেচারের উদ্যোগে কুলাউড়া ডিগ্রি কলেজের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্রছাত্রীদের নবীন বরণ

শেড অব নেচারের উদ্যোগে কুলাউড়া ডিগ্রি কলেজের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্রছাত্রীদের নবীন বরণ
আমিন জাহানঃ শিক্ষা মানবতা পরিবেশ এই তিন মূলমন্ত্রকে ধারণ করে শেড অব নেচার কুলাউড়া ডিগ্রি কলেজ শাখার উদ্যোগে কুলাউড়া ডিগ্রি কলেজের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্রছাত্রীদের নবীন বরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে শেড অব নেচার উপজেলা শাখার সভাপতি সিরাজুল আলম জুবেলের সভাপতিত্বে এবং কলেজ শাখার সভাপতি মোঃ মিজানুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ আব্দুল হান্নান,
অধ্যাপক একেএম শাহজালাল, অধ্যাপক সিপার আহমদ। এছাড়াও উপস্থিত ছিলেন শেড অব নেচারের শেকড় কমিটির সদস্য রাহাতুল ইসলাম, রামীম রাসেল, সৈয়দ আফতাব, উপজেলা শাখার সহ সভাপতি আজিজুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক মোঃ রনি আহমদ, সিনিয়র সদস্য সোহেল আহমদ, খায়রুল কবির জাফর, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ চৌঃ,কলেজ শাখার সাধারণ সম্পাদক আসিকুল ইসলাম বাবু , আবেদ আহমদ, নুমান, জিবাদ, সিদ্দিক, সায়েম, আজিম, মোস্তফা ও শফিকুল আরিফ প্রমুখ।
অনুষ্ঠান শেষে শেড অব নেচারের পক্ষ থেকে নবীন ছাত্রছাত্রীদের মধ্যে ১ টি করে ক্লাস রুটিন কার্ড, কেক ও সেন্টারফ্রেশ বিতরণ করা হয়।

Post a Comment

Previous Post Next Post