দলে ফিরলেন আল-আমিন নতুন মুখ কামরুল

স্পোর্টস ডেস্কঃ জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের জন্য ঘোষিত দলে নতুন মুখ পেসার কামরুল ইসলাম রাব্বি। ঘরোয়া ক্রিকেট ও ‘এ’ দলে ভালো পারফরম্যান্সের পুরস্কার হিসেবে ওয়ানডে দলে ডাক পেয়েছেন বরিশালের ছেলে রাব্বি। এছাড়া ওয়ানডে দলে ফিরেছেন পেসার আল-আমিন। প্রাথমিকভাবে দুটি ওয়ানডের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করা হয়েছে রবিবার। তিন ওয়ানডে ও দুটি টি-২০ ম্যাচ খেলতে সোমবারই ঢাকায় আসছে জিম্বাবুয়ে। দলে জায়গা হয়নি পেসার রুবেল হোসেন ও তাসকিন আহমেদের। ‘এ’ দলের ভারত সফর থেকে চোট নিয়ে ফিরেছিলেন তারা দুজনই। তাসকিন সাইড স্ট্রেইনের চোট কাটিয়ে উঠেছেন। বোলিংও করছেন নিয়মিত। তবে ম্যাচ ফিটনেস এখনও পুরোপুরি আসেনি তাসকিনের। সবকিছু ঠিক থাকলে তৃতীয় ওয়ানডে বা দুই ম্যাচের টি-২০ সিরিজের দলে ঠাঁই হতে পারে ডানহাতি এই তরুণ পেসারেরর। কিন্তু পায়ের কাফ মাসলে থাকা ইনজুরি কাটিয়ে উঠতে পারেননি রুবেল।
প্রথম ও দ্বিতীয় ওয়ানডের বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, আরাফাত সানি, জুবায়ের হোসেন, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন ও কামরুল ইসলাম রাব্বি।
উল্লেখ্য, বিশ্বকাপের মাঝপথে শৃঙ্খলাভঙ্গের কারণে দল থেকে বাদ পড়েছিলেন আল-আমিন। তারপর আর দলে ডাক পাননি তিনি। দেশের মাটিতে চলতি বছর পাকিস্তান, ভারত, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে জাতীয় দলের বাইরেই ছিলেন আল-আমিন।

Post a Comment

Previous Post Next Post