শেড অব নেচারের উদ্যোগে "রং তুলিতে স্বপ্ন আকঁ" শীর্ষক চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন

শেড অব নেচারের উদ্যোগে "রং তুলিতে স্বপ্ন আকঁ" শীর্ষক চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন
মোহাইমিন ইসলাম মাহিনঃ আজ ২৫ ফেব্রুয়ারি বুধবার কুলাউড়া ডাকবাংলো শিরীষতলায় অনুষ্ঠিত হয়েছে শেড অব নেচারের উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে "রং তুলিতে স্বপ্ন আকঁ" শীর্ষক চিত্রাংকন প্রতিযোগিতা। সকাল ১০:৩০ মিনিটে শেড অব নেচারের সভাপতি রামিম রাসেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাঈদ খান শাওন এর পরিচালনায় প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন ১২ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল লতিফ। এসময় আরো উপস্থিত ছিলেন প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুছ সালাম। উক্ত প্রতিযোগিতায় বিভিন্ন স্কুলের প্রায় দুই শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। প্রতিযোগিতা ৩ টি শাখায় বিভক্ত ছিল। 'ক' শাখা (নার্সারি - প্রথম শ্রেণী), 'খ' শাখা (দ্বিতীয় শ্রেণী - তৃতীয় শ্রেণী), 'গ' শাখা (চতুর্থ শ্রেণী - পঞ্চম শ্রেণী)।
শেড অব নেচারের উদ্যোগে "রং তুলিতে স্বপ্ন আকঁ" শীর্ষক চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন
প্রতিযোগিতায় 'ক' শাখায় ১ম স্থান অর্জন করে সানরাইজ কিন্ডারগার্ডেন এর প্রথম শ্রেণীর ছাত্র মারসু আহমেদ আদিব, ২য় স্থান অর্জন করে অংকুর কিন্ডারগার্ডেন এর কেজি ওয়ান এর ছাত্রী নাবিহা ইসলাম, ৩য় স্থান অর্জন করে শাহজালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের কেজি ওয়ান এর ছাত্রী তুবা।

'খ' শাখায় ১ম স্থান অর্জন করে অংকুর কিন্ডারগার্ডেন এর ৩য় শ্রেণীর ছাত্রী ফাতেহা জান্নাত আযহা, ২য় স্থান অর্জন করে বি.এইচ. সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র প্রমিত দত্ত, ৩য় স্থান অর্জন করে আনন্দ বিদ্যাপীঠ এর ৩য় শ্রেণীর ছাত্র সৈয়দ আঈদ বিন নাসির।

'গ' শাখায় ১ম স্থান অর্জন করে রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র প্রশান্ত দাস, ২য় স্থান অর্জন করে সী-বার্ড কিন্ডারগার্ডেন এর ৪র্থ শ্রেণীর ছাত্রী মনীষা দেব রায়, ৩য় স্থান অর্জন করে বি.এইচ. সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র আশরাফুর রহমান।
শেড অব নেচারের উদ্যোগে "রং তুলিতে স্বপ্ন আকঁ" শীর্ষক চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন
প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আ.স.ম. কামরুল ইসলাম। প্রতিযোগিতার বিচারক হিসেবে উপস্থিত ছিলেন প্রথম আলো বন্ধু সভার উপদেষ্টা শহিদুল ইসলাম তনয়। এছাড়াও শেড অব নেচারের শেকড় কমিটির আফাজ জনি, বেলাল হোসেন, নাফিস লিমন, সবুজ খন্দকার, মোঃ জহিরুল ইসলাম জহির, হেলাল আহমদ, রাহাতুল ইসলাম রাহাত। উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাইমিনুল ইসলাম মাহিন, সহ সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম উজ্জ্বল, কুডিক সভাপতি সোহেল আহমদ, সহ কুডিক সম্পাদক মোঃ ফযলে রাব্বি, সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক তাওহীদ খান নাহিদ, শেড অব নেচারের প্রতিষ্ঠাকালীন সম্পাদক আবু শহীদ আব্দুল্লাহ জুয়েল, মিন্টু প্রমুখ ।

Post a Comment

Previous Post Next Post