কুলাউড়ায় বর্ণাঢ্য আয়োজনে আনন্দ শোভাযাত্রা



স্টাফ রিপোর্টারঃ নিম্ন আয়ের দেশ থেকে নিম্ন মধ্য আয়ের দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে সারাদেশের ন্যায় কুলাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আনন্দ শোভাযাত্রা পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ মার্চ) সকাল ১০ টার দিকে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডাক বাংলো প্রাঙ্গণে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জাদি উর রহিম জাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউসুফ, পৌর মেয়র শফি আলম ইউনুছ, কুলাউড়া থানা অফিসার ইনচার্জ মো. শামীম মুসা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডা. মো. নুরুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. জাকির হোসাইন, উপজেলা মৎস্য অফিসার মো. সুলতান মাহমুদ প্রমুখ।

শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত এক সভায় জঙ্গী দমন, বন ও জলদস্যু দমন ও আইন শৃঙ্খলার উন্নয়নে বিভিন্ন সচেতনামূলক বিষয়ের উপর আলোকপাত করা হয়। এ ছাড়া সরকারের উন্নয়ন ও সাফল্যের উপর বক্তব্যসহ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে উপনীত হতে সবাইকে একযোগে কাজ করার আহবান জানানো হয়।

শোভাযাত্রায় বর্ণিল সাজে পৌর শহরের বিভিন্ন সরকারী প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় ছাত্র-ছাত্রীসহ প্রায় দুই সহস্রাধীক মানুষ অংশ গ্রহন করে। ব্যান্ডের সাথে সাথে অংশগ্রহনকারী শিশুরা নেচে গেয়ে আনন্দ শোভাযাত্রাটিকে আনন্দে ভরপুর করে তুলে।

Post a Comment

Previous Post Next Post