কুলাউড়ায় পৃথক দূর্ঘটনায় নিহত ৩ : আহত ৫


নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের কুলাউড়ায় পৃথক ঘটনায় তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। কুলাউড়া-জুড়ী-বড়লেখা আঞ্চলিক মহাসড়কে (০২ জুন) রোববার সন্ধ্যা ৭টায় অজ্ঞাত ১ জন নিহত ও ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে৷

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়া-জুড়ী সড়কের আছুরি ঘাট এলাকায় ফ্রেশ কোম্পানীর একটি কার্ভাড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৩৩ বছর বয়সী অজ্ঞাতনামা যুবকের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। এছাড়া সিএনজি অটোরিক্সার যাত্রী জুড়ী উপজেলার দুর্গাপুর গ্রামের বাসিন্দা আমির উদ্দিন (২৪), কুচাই গ্রামের গোপাল (৪৬) ও শিলুয়া চা বাগানের কবিতা (৪৫) সহ অজ্ঞাতনামা আরও ২ যাত্রী আহত হয়েছেন। ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। আহত সবার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক ডা. সারমিন ফারহানা জেরিন জানান।

এদিকে একই সময় মৌলভীবাজার-কুলাউড়া সড়কে ব্রাহ্মণবাজার ইউনিয়নের আউলি নামক স্থানে একটি মরা গাছ উপছে পড়ে আব্দুল মতিন (৩৫) নামক এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত আব্দুল মতিন ব্রাহ্মণ বাজার ইউনিয়নের মির্জাপুর গ্রামের বাসিন্দা। তিনি ব্রাহ্মণবাজারের একজন ব্যবসায়ী। তাঁর বাড়ি থেকে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার সময় ঝড়ে একটি মরা গাছ চলন্ত বাইকের উপরে পড়লে তিনি মারা যান। 

অন্যদিকে উপজেলার কর্মধা ইউনিয়নের ভেলকুমা পুঞ্জিতে রোববার (২ জুন) দুপুরে গাছ থেকে পড়ে রেনু মিয়া (৬০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত রেনু ওই ইউনিয়নের টাট্টিউলি গ্রামের বাসিন্দা। খবর পেয়ে বিকেলে ঘটনাস্থলে যান কুলাউড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম। তিনি বলেন, নিত্যদিনের মতো রবিবার সকালে ভেলকুমা পুঞ্জিতে কাজে যান রেনু মিয়া। দুপুরে পুঞ্জির একটি গাছের ডালপালা কাটতে তিনি গাছের ওপরে উঠেন। এসময় অসাবধানতাবশত গাছ থেকে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

৩ জনের মৃত্যু খবর গনমাধ্যমকে নিশ্চিত করেছেন কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ক্যশৈনু।

Post a Comment

Previous Post Next Post