কুলাউড়ায় মাঠে গড়াচ্ছে টি-২০ কোয়াব কাপ ক্রিকেট টুর্নামেন্ট


নিউজ ডেস্কঃ ডিসেম্বরের ১ম সপ্তাহে এন সি হাই স্কুল মাঠে গড়াচ্ছে টি-২০ কোয়াব কাপ ক্রিকেট টুর্নামেন্ট ৷

৪ নভেম্বর  শনিবার সন্ধ্যা ৭ টায় কোয়াব কুলাউড়ার নবগঠিত  কমিটির প্রথম সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। সভাপতি মোহাম্মদ মাসুদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোছাদ্দিক আহমেদ নোমানের পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি রবিউল আউয়াল মিন্টু, সৈয়দ মোকাম্মেল আলী সাহেদ, অতিরিক্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু , যুগ্ন সাধারণ সম্পাদক ইবাদুল আলম সুলাব, সাংগঠনিক সম্পাদক ফারহান আহমেদ, আহমেদ তোফায়েল, প্রচার সম্পাদক শিপন খান, সহ প্রচার সম্পাদক কাওছার আহমেদ বুলবুল, কোষাধ্যক্ষ আব্দুল মোদাব্বির চৌধুরী শাকিল, দপ্তর সম্পাদক সিপন বিশ্বাস, সহ দপ্তর সম্পাদক তুহেল চৌধুরী, সহ ক্রীড়া সম্পাদক মুহিতুল ইসলাম রুকন, সদস্য কামরুল হাসান, ইমন আহমেদ রইছ, বাবুল আহমেদ, রুহেল রেজা, সাইদুল ইসলাম, সুভাষ দাস, মিফতা উদ্দিন ওয়াকিফ, শেখ পারভেজ আহমেদ ও মুমিনুর রহমান অনিক।

আসন্ন কোয়াব কাপ ক্রিকেট টুর্নামেন্ট কে সামনে রেখে আগামী ১৫, ১৬, ১৭ নভেম্বর ২০২৩ ইং মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে কোয়াবের অস্থায়ী কার্যালয়ে প্লেয়ার রেজিষ্ট্রেশন ও নবায়ন এবং টিম এন্ট্রি তারিখ ও স্থান নির্ধারণ করা হয়েছে। উক্ত কার্যক্রম পরিচালনায় থাকবেন যথাক্রমে রবিউল আউয়াল মিন্টু, আনোয়ারুল আলম সুহেদ, ইমন আহমেদ রইছ, বাবুল আহমেদ, মুহিতুল ইসলাম রুকন, সাইদুল ইসলাম, সুভাষ দাস ও মুমিনুর রহমান অনিক। 

কুলাউড়ার সকল ক্রীড়া সংগঠন ও ক্রিকেটারদের টিম এন্ট্রি ও রেজিষ্ট্রেশন- নবায়ন কার্যক্রমে স্বতঃস্ফূর্ত  অংশগ্রহণ করার জন্য কোয়াব কুলাউড়ার পক্ষ থেকে অনুরোধ করা যাচ্ছে। এছাড়াও উক্ত সভায় মৌলভীবাজার জেলা কোয়াব কর্তৃক আয়োজিত আসন্ন বীর মুক্তিযোদ্ধা মরহুম আজিজুর রহমান স্মৃতি কোয়াব কাপ ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণের লক্ষ্যে কোয়াব কুলাউড়ার অফিসিয়াল কমিটি গঠন করা হয়েছে। নির্বাচক প্যানেলে দায়িত্বপ্রাপ্তরা হলেন যথাক্রমে কামরুল হাসান, ফারহান আহমেদ, আহমেদ তোফায়েল ও তুহেল চৌধুরী। কোচের দায়িত্বে থাকবেন রবিউল আউয়াল মিন্টু,  টিম ম্যানেজার মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, সহকারী টিম ম্যানেজার আব্দুল মোদাব্বির চৌধুরী শাকিল এবং টিম ডিরেক্টর ইবাদুল আলম সুলাব। এছাড়াও কোয়াব কুলাউড়ার উদ্যোগে  কুলাউড়ার ক্রিকেটারদের স্বার্থে লংলা ভ্যালী ক্লাব মাঠ অথবা ক্রিকেট পার্ক মিঠুপুরে ১ম বিভাগ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনাও রয়েছে। এতে কুলাউড়ার আপামর ক্রীড়ামোদী জনসাধারণ, ক্রীড়া সংগঠক এবং ক্রীড়া সংগঠনের সর্বাত্মক সহযোগিতা কামনা করা যাচ্ছে ৷

Post a Comment

Previous Post Next Post