কুলাউড়ায় আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে মানববন্ধন


নিউজ ডেস্কঃ কুলাউড়ায় সিলেট-ঢাকা ও সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রেলপথে আন্তঃনগর বিরতিহীন ট্রেন ও বিভিন্ন সেবা দ্রুত চালুর দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

শনিবার ৭ অক্টোবর দুপুরে সিলেট বিভাগ যোগাযোগ ও উন্নয়ন পরিষদ কুলাউড়া উপজেলা শাখার আয়োজনে  দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে কুলাউড়া রেলওয়ে স্টেশন এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন মইনুল ইসলাম শামীম। এ সময় বক্তব্য রাখেন এম হাজির আলী, শফিক মিয়া আফিয়ান, মুক্তার আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ঢাকা-সিলেট এবং সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রেলপথে পরিষদের দাবিকৃত এবং সরকারের নীতিগত সিদ্ধান্ত ২টি আন্তঃনগর বিরতিহীন ট্রেন দ্রুত চালু করতে হবে।

আখাউড়া-সিলেট ও সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রেলপথে মন্ত্রী পরিষদ কর্তৃক অনুমোদিত ব্রডগেজের কাজ দ্রুত বাস্তবায়ন করতে হবে।

এ ছাড়া ঢাকা-সিলেট ও সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রেলপথে সিলেট বিভাগের বাইরে আন্তঃনগর ট্রেনগুলোর স্টপেজ বন্ধ করে উক্ত এলাকার যাত্রীদের জন্য নতুন ট্রেন চালু, ঢাকা-সিলেট ও সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রেলপথে আন্তঃনগর ট্রেনগুলো আরামদায়ক ও নিরাপদ ভ্রমণের জন্য টিকেট বিহীন যাত্রীদের চলাচল সম্পূর্ণরূপে বন্ধ করে যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত ও পারাবত এক্সপ্রেসের পুরাতন জরাজীর্ণ কোচগুলোর পরিবর্তে নতুন কোরিয়ান কোচগুলো প্রতিস্থাপনের জোর দাবি জানান বক্তারা।

Post a Comment

Previous Post Next Post