তালামীযে ইসলামিয়া মৌলভীবাজার জেলা শাখার কাউন্সিল ও অভিষেক সম্পন্ন; রতন সভাপতি, নাসির সম্পাদক



নিউজ ডেস্কঃ বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া মৌলভীবাজার জেলা শাখার ২০২৩-২৪ সেশনের কাউন্সিল ও অভিষেক সম্পন্ন হয়েছে। ১৭ মার্চ, শুক্রবার, বাদ মাগরিব সিলেট বিভাগীয় কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। 

কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ ও সহকারী নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মনজুরুল করিম মহসিন। 

কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. জাহেদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম মনোয়ার হোসেন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ জলীল, আব্দুস সামাদ আজাদ, অফিস সম্পাদক কাওছার হামিদ সাজু, সহ-অফিস সম্পাদক মারুফ আহমদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আতিকুর রহমান সাকের, কেন্দ্রীয় সদস্য এম কাওছার আহমদ ও আব্দুল মোহাইমিন ফাহাদ।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে আলী রাব্বি রতনকে সভাপতি, নাসির খাঁনকে সাধারণ সম্পাদক ও আফছার আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৫৩ সদস্য বিশিষ্ট মৌলভীবাজার জেলা শাখার কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন- সহ সভাপতি জামাল আহমদ, মো. আবুল কাশেম, সহ-সাধারণ সম্পাদক মো. মামুনুর রশীদ, রাশেদ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ সামায়ুন কবির, মুস্তাকুর রহমান সাদিক, মামুন আহমদ, আফজাল হোসেন সাজু, আজিজুল ইসলাম রিয়াদ, প্রচার সম্পাদক এনামুল হক চৌধুরী তাওহীদ, সহ-প্রচার সম্পাদক রুবেল আহমদ, মো. আবুল হোসেন, মো. আল আমিন, অর্থ সম্পাদক আলী হোসাইন মিতুল, অফিস সম্পাদক ইসমাঈল হাসান শাকিল, সহ-অফিস সম্পাদক গিয়াস উদ্দিন রাফি, শফিকুল ইসলাম বুলবুল, নাজমুল ইসলাম, সিরাজুল ইসলাম, সৈয়দ সাহেদুল হক, প্রশিক্ষণ সম্পাদক মো. রুমেন চৌধুরী, সহ-প্রশিক্ষণ সম্পাদক সাব্বির হোসেন, আইনুল ইসলাম, নাইম আলী কামরান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল কুদ্দুস চৌধুরী, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জাকারিয়া ইমন, মুজিবুর রহমান, শামসুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এমরান হোসেন, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক লুৎফুর রহমান, ইয়াছিন আরাফাত, সদস্য- রাকিবুল ইসলাম সালেহ, ইমরান আহমদ, তৌহিদুল ইসলাম, সাইদুল ইসলাম, শাহেদ আহমদ, নাজিম উদ্দিন, মাসুম সিদ্দিকী, আবুল কাশেম রাছেল, রাসেল আহমদ, মুজিবুর রহমান, আব্দুস সামাদ, লুৎফুর রহমান, মুজাম্মিল আহমদ, বদরুল ইসলাম, জিসান আহমদ, বাবলু আহমদ, মাছুম হাজারী, শাহ আব্দুল মজিদ রাশেদ ও ওয়ালীউর রহমান পারভেজ।

Post a Comment

Previous Post Next Post