প্রাইভেট কারে গরু চুরির চেষ্টা, জনতার হাতে আটক ৩ চোর



নিউজ ডেস্কঃ প্রাইভেট কারে গরু চুরির চেষ্টাকালে ৩ চোরকে স্থানীয় জনতা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। সোমবার ২৮ নভেম্বর বিকেলে অফিস বাজার-মোকাম বাজার যাওয়া পথে তাদের আটক করা হয়।

পুলিশের সূত্রে জানা যায়, সোমবার ২৮ নভেম্বর বিকেলে বড়হরতিলক গ্রামের আব্দুল করিম তার বাড়ির সামনে গরু ঘাস খাওয়ার জন্য খোটা দিয়ে বেধে রাখেন। ওই সময় ৩ চোর মিলে গরুটিকে একটি প্রাইভেট কারে তুলে নিয়ে যাওয়ার চেষ্টাকালে আশেপাশের লোকজন বিষয়টি দেখে প্রাইভেট কারটি অফিস বাজার-মোকাম বাজার রোডে জনতা বেরিকেড দিয়ে গাড়ী সহ তাদের আটক করে।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক  জানান, বড়হরতিলক গ্রামের আব্দুল করিম তার বাড়ির সামনে তার পোষা গরু ঘাস খাওয়ার জন্য খোটা দিয়ে বেধে রাখেন। বিকেল ৪ টার দিকে ৩জন গরুটিকে চুরির উদ্দেশ্যে একটি প্রাইভেট কারে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। আশেপাশের লোকজন বিষয়টি দেখে প্রাইভেট কারটি অফিস বাজার থেকে মোকাম বাজার যাওয়ার সময় আটক করে।

গাড়ির ভেতর থেকে চুরি যাওয়া একটি বাছুর উদ্ধার করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩জনকে আটক করে। আটককৃতরা হলেন, রাজনগর উপজেলার বাবলা মিয়া (২৯), একই উপজেলার জগললু মিয়া (২৬), এমরানুল হক জনি(২৫) -কে আটক করে এবং চুরির কাজে ব্যবহৃত গাড়ি জব্দ করে।

তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে বলে জানা গেছে। গরুর মালিকের লিখিত অভিযোগের প্রেক্ষিতে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আদালতে সোপর্দ করা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post