কুলাউড়ায় ২৫টি পূজামন্ডপে সুলতান মনসুর এমপির অনুদান বিতরণ



নিউজ ডেস্কঃ মৌলভীবাজার-২ কুলাউড়া সংসদীয় এলাকার বিভিন্ন চা-বাগানের মন্ডপে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপির পক্ষ থেকে ১২ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

সোমবার ৩ অক্টোবর দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে এমপি অফিসের আয়োজনে উপজেলার ২৫টি চা-বাগানের পূজামন্ডপের নেতৃবৃন্দের হাতে উপজেলা প্রশাসনের মাধ্যমে অনুদানের চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে অনুদান বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

এমপির অফিস সহকারী শেখ রুহেল আহমদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন এমপির উপদেষ্টা মন্ডলীর সভাপতি নওয়াবজাদা আলী ওয়াজেদ খান বাবু, কুলাউড়া থানার ওসি মো: আব্দুছ ছালেক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: শিমুল আলী, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, বিশিষ্ট আইনজীবি অ্যাড. এটিএম মান্নান, বিআরডিবি চেয়ারম্যান ফজলুল হক ফজলু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শরীফপুর ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান, টিলাগাঁওয়ের সাবেক চেয়ারম্যান আব্দুল মালিক, গণফোরাম নেতা মতাহির আলম চৌধুরী, এমপির সমন্বয়ক খায়রুল আলম কয়ছর, এমপির অন্যতম প্রতিনিধি হোসেন মনসুর, শফিকুল ইসলাম জাহেদ, জেলা পরিষদ অডিটরিয়ামের ইজারাদার মো. ছয়ফুর রহমান ছয়ফুল, আহবাব হোসেন রাসেল, কাদিপুর যুব সমাজের বোর্ড চেয়ারম্যান আব্দুল নাহিদ চৌধুরী, এমপির প্রেস সহকারী অনি চৌধুরী, মন্দির প্রধান মোহন লাল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান সলমান বলেন, এমপির অনুপস্থিতিতে তার পক্ষ থেকে বিভিন্ন চা-বাগানের প্রতিটি মন্ডপের উন্নয়নে ৫০ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

তিনি জাতীয় নেতা এমপি সুলতান মনসুরের পক্ষ থেকে নেতৃবৃন্দদের শারদীয় শুভেচ্ছা জানিয়ে পূজামন্ডপের উন্নয়নে প্রদত্ত অনুদানের টাকা সঠিক ব্যবহার করার জন্য এমপির নির্দেশনা রয়েছে বলে জানান।

Post a Comment

Previous Post Next Post