মেয়াদোত্তীর্ণ কুলাউড়া উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা



নিউজ ডেস্কঃ কুলাউড়া উপজেলা বিএনপির বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে মৌলভীবাজার জেলা বিএনপি। জেলা বিএনপির দপ্তর সম্পাদকের দায়িত্বে থাকা প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রোববার (৩১ জুলাই)  রাতে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।

জানা যায়, রোববার অনুষ্ঠিত জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমানের সভাপতিত্বে সাংগঠনিক  সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

 সভায় সিদ্ধান্ত হয়,খুব শিগগিরই কুলাউড়া উপজেলা বিএনপির সকল নেতৃবৃন্দের সাথে আলোচনাক্রমে নতুন আহবায়ক কমিটি গঠন করা হবে।

জেলা বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম জানান, ভোটাধিকার ও গনতন্ত্র পুনরুদ্ধার করতে হলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। সেজন্য তৃণমুলে আমাদের সংগঠনকে আরো শক্তিশালী করে জনগণের ঐক্য গড়ে তোলে ও সকলকে ঐক্যবদ্ধ করে আমাদেরকে ঘুরে দাঁড়াতে হবে। এজন্য দলকে পুনঃগঠন করা আবশ্যক।

উল্লেখ, ২০১৯ সালের  ৩১ জুলাই অনুস্টিত কাউন্সিলের মাধ্যমে জয়নাল আবেদীন বাচ্চুকে সভাপতি ও বদরুজ্জামান সজলকে সাধারণ সম্পাদক করে  ১০১ সদস্য বিশিষ্ট কুলাউড়া উপজেলা বিএনপির কমিটি অনুমোদন দেয় জেলা বিএনপি।

Post a Comment

Previous Post Next Post