বড়লেখায় মাছ ধরতে গিয়ে নৌকা ডুবে নিখোঁজ ১



নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের বড়লেখায় মাছ ধরতে গিয়ে নৌকা ডুবে আব্দুল আজিজ কয়েছ (৪০) নামে এক ব্যক্তি বন্যার পানিতে তলিয়ে নিখোঁজ হয়েছেন। শনিবার সন্ধ্যা সাতটায় উপজেলার সুড়িকান্দি ছালিয়া এলাকায় এই ঘটনা ঘটে। স্থানীয় লোকজন উদ্ধার চেষ্টা চালিয়ে গেলেও তার কোনো সন্ধান পায়নি। তবে তারা উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছেন।  

খবর পেয়ে রাত সাড়ে আটটায় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়েছে। তবে রাত হওয়ায় তারা উদ্ধার অভিযান চালাতে পারেনি। রোববার সকালে সিলেট থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালাবে বলে ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে। নিখোঁজ আব্দুল আজিজ কয়েছ গাজিটেকা গ্রামের মৃত বলাই মিয়ার ছেলে। 

বড়লেখা ফায়ার সার্ভিসের (ভারপ্রাপ্ত) স্টেশন অফিসার শামীম মোল্লা বলেন, সন্ধ্যায় দুই ভাই মাছ ধরছিলেন। হঠাৎ নৌক ডুবে যায়। এসময় এক ভাই সাতরে পারে উঠতে পেরেছেন। কিন্তু আরেক ভাই তলিয়ে যান। খবর পেয়ে রাতে আমরা ঘটনাস্থলে ছুটে গিয়েছি। রাত অনেক হওয়ায় উদ্ধার তৎপরতা চালানো যায়নি। স্থানীয় লোকজন উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। তারা পেয়ে গেলে ভালো। না পেলে সকালে সিলেট থেকে আমাদের প্রশিক্ষিত ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালাবে। 

Post a Comment

Previous Post Next Post