কুলাউড়ায় চিরনিদ্রায় কমরেড আব্দুল মালিক



স্টাফ রিপোর্টার: মুক্তিযুদ্ধের সংগঠক ও ভাষাসংগ্রামী কমরেড আব্দুল মালিক মৃত্যুবরণ করেছেন।

১৩ জুন সোমবার ভোর সাড়ে ৫টার দিকে তিনি তাঁর পৃথিমপাশাস্থ নিজ বাড়িতে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৯ বছর।

কৃষক সমিতির কেন্দ্রীয় কমিটির উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য, কমিউনিস্ট নেতা আব্দুল মালিক দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। সোমবার বিকেল ৫টা ৪৫ মিনিটে পৃথিমপাশাস্থ রবিরবাজার শাহী ঈদগাহ মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজার পূর্বে উপজেলা সিপিবির সভাপতি কমরেড আব্দুল লতিফ এর পরিচালনায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু ও সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, মৌলভীবাজার জেলা সিপিবির সভাপতি খন্দকার লুৎফুর রহমান, কৃষক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল, সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ মহিউদ্দিন ও নবাব আলী বাখর খান, মরহুমের পুত্র আবু বকর সিদ্দিকি সুমন প্রমুখ।

Post a Comment

Previous Post Next Post